Home /News /south-bengal /
Suvendu Adhikari: রাজ্যে কতদিন টিকবে তৃণমূল, দিঘায় তিরঙ্গা যাত্রা থেকে 'ডেডলাইন' জানালেন শুভেন্দু অধিকারী

Suvendu Adhikari: রাজ্যে কতদিন টিকবে তৃণমূল, দিঘায় তিরঙ্গা যাত্রা থেকে 'ডেডলাইন' জানালেন শুভেন্দু অধিকারী

Suvendu Adhikari Tiranga Yatra

Suvendu Adhikari Tiranga Yatra

Digha Tiranga Yatra: “অনুব্রত মণ্ডলের এমন ঘটনায় এক প্রকার দায়ী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই। কারণ তিনি একজন জেলা সভাপতিকে এত পরিমাণ গুরুত্ব দিয়েছেন,” বলেন শুভেন্দু।

  • Share this:

#দিঘা: সৈকত নগরী দিঘায় বুধবারের তেরঙ্গা যাত্রা থেকে রাজ্য সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রাজ্যে শাসকদল তৃণমূল কংগ্রেস আর কতদিন ক্ষমতায় থাকবে তার ‘ডেডলাইন’ বেঁধে দেন বিরোধী দলনেতা। আজ নতুন দিঘার জাহাজ বাড়ির সামনে থেকে তেরঙ্গা যাত্রায় পা মেলান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পুরোনো দিঘায় এসে পদযাত্রা শেষ হয়। প্রায় দু-কিলোমিটারের এই তেরঙ্গা যাত্রায় কয়েক হাজার কর্মী সমর্থকদের সঙ্গে পা মেলান শুভেন্দু।

আরও পড়ুন- দুধের দাম বাড়াল আমুল-মাদার ডেয়ারি, এখন বাড়তে পারে দই-বাটার মিল্ক-আইসক্রিমের দামও

তেরঙ্গা যাত্রা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অনুব্রত মণ্ডল সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেন শুভেন্দু। তিনি জানান, বিজেপি রাষ্ট্রবাদী সরকার গঠন করবে। “অনুব্রত মণ্ডলের এমন ঘটনায় এক প্রকার দায়ী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই। কারণ তিনি একজন জেলা সভাপতিকে এত পরিমাণ গুরুত্ব দিয়েছেন।  অন্য কোনও জেলা সভাপতিকে তো এমন গুরুত্ব দেননি। জনপ্রতিনিধি না হওয়া সত্ত্বেও একাধিক প্রশাসনিক সভায় অনুব্রতকে গুরুত্ব দিয়েছেন,” বলেন শুভেন্দু। কলকাতায় দলের নতুন পোস্টার নিয়ে তৃণমূলকে কটাক্ষ করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, “এটা তোলা তোলার জন্য নতুন সিস্টেম! এটা তারই প্রস্তুতির ব্যানার। ৬ মাসের বেশিদিন থাকবে না। ডিসেম্বরের মধ্যেই এই পার্টির ডেডলাইন শেষ হবে। ডিসেম্বরের মধ্যে ঝাঁপ গুটিয়ে যাবে।”

সাংবাদিকদের ওপর অনুব্রতর রাগ দেখানো নিয়ে শুভেন্দু বলেন, “এর জন্য দায়ী মমতা বন্দ্যোপাধ্যায়! বেশি করে গুরুত্ব আর সমর্থন দেওয়ার জন্যই সাংবাদিকের উপর মস্তানি করছেন অনুব্রত।”

আরও পড়ুন- GAIL Recruitment 2022: নন-একজিকিউটিভ পদে সরকারি সংস্থায় কাজের সুবর্ণ সুযোগ

নন্দীগ্রামে তাঁর পদযাত্রার ওপর পুলিশি বাধা প্রসঙ্গে আজ তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন জানিয়ে শুভেন্দু বলেন, “আজ ১৭ তারিখ, কোর্টে যাওয়ার ফাইল তৈরি হয়ে গিয়েছে। রাজ্যের ডিজি মনোজ মালব্য, পূর্ব মেদিনীপুরে এসপি অমরনাথ কে, হলদিয়ার অতিরিক্ত পুলিশ সুপার শ্রদ্ধা পাণ্ডে, হলদিয়া মহকুমার পুলিশ আধিকারিক রহুল পাণ্ডের বিরুদ্ধে অভিযোগ জমা পড়েছে।”

Published by:Madhurima Dutta
First published:

Tags: BJP. Suvendu Adhikari, Suvendu Adhikari

পরবর্তী খবর