Home /News /south-bengal /
কলেজছাত্রীকে অপহরণে দোষীর ১০ বছরের কারাদণ্ড

কলেজছাত্রীকে অপহরণে দোষীর ১০ বছরের কারাদণ্ড

কলেজ ছাত্রীকে অপহরনের অভিযোগে বিজেপি নেতার দশ বছরের কারাদণ্ডের নির্দেশ দিল আদালত। অভিযুক্ত বিজেপি নেতা বিষ্ণু চৌধুরীর ৷

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #হুগলি: কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগে বিজেপি নেতার দশ বছরের কারাদণ্ডের নির্দেশ দিল আদালত। অভিযুক্ত বিজেপি নেতা বিষ্ণু চৌধুরীর ৷  বুধবার অপহরণের দোষে দশ বছরের জেল ও তিন হাজার টাকা জরিমানা,অনাদায়ে আরো এক বছরের কারাদন্ডের সাজা শোনালো চুঁচুড়া আদালত।

    ২০১৪ সালের ৮ ই আগস্ট বাঁশবেড়িয়ার বাসিন্দা মগড়া শ্রী গোপাল ব্যানার্জী কলেজের প্রথম বর্ষের ছাত্রীকে প্রাইভেট টিউশন পড়তে যাওয়ার সময় চু্ঁচুড়া খরুয়া বাজার থেকে অপহরন করে বিষ্ণু চৌধুরী। অটোতে করে নিয়ে পালানোর সময় কুন্তিঘাট থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ছাত্রীর বাবা বাঁশবেড়িয়া গ্যাঞ্জেস জুটমিলের কর্মি বাবলু গুছাইত।  তার আদি বাড়ি খানাকুলের কিশোরপুরে। কর্মসূত্রে তারা বাঁশবেড়িয়াতে থাকেন।সে সময় বিষ্ণু গাড়ি চালাত। দেশের বাড়ি যাওয়ার জন্য এক দিন গাড়ি ভাড়া নেন বাবলু গুছাইত। সেই থেকে পরিচয় বিষ্ণুর সাথে।

    অভিযোগ বিজেপি নেতা এরপর থেকে প্রায়ই উত্ত্যক্ত করত কলেজ ছাত্রীকে। বিজেপি নেতার সাজা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিজেপির বিষ্ণু ভাল সংগঠক। এর আগেও তাকে নানা ভাবে অত্যাচার করা হয়েছে। বুকে সিগারেটের ছ্যাঁকা দিয়ে টি এম সি লিখে দেওয়া হয়েছিল তার বুকে। শাসক দলের চক্রান্তের স্বীকার বিষ্ণু বলে দাবি করেছে বিজেপি । তৃণমূলের পাল্টা অভিযোগ ছাত্রীরা নির্ভয়ে রাস্তায় বেরোতে পারে না বিষ্ণু চৌধুরীর মত লোকেদের জন্য। আদালত কারো প্রভাবে চলে না।এই সাজা তার প্রমান।

    First published:

    Tags: Abduction, Bengali News, BJP Leader, College Girl Abduction, ETV News Bangla

    পরবর্তী খবর