Home /News /south-bengal /
Birbhum News: তুমুল অশান্তির পরই কুয়োয় ঝাঁপ স্বামীর, উঠেই যা করলেন স্ত্রীর সঙ্গে... দারুণ!

Birbhum News: তুমুল অশান্তির পরই কুয়োয় ঝাঁপ স্বামীর, উঠেই যা করলেন স্ত্রীর সঙ্গে... দারুণ!

Birbhum News

Birbhum News

স্বামী নাসু শেখ কুয়োতে ঝাঁপ দিলেই তা চোখে পরে সেই সময় ওই এলাকায় কর্মরত সিভিক কর্মীর। (Birbhum News)

  • Share this:

#বীরভূম: কুয়ো থেকে উঠে মিটলো পারিবারিক ঝামেলা। ঝামেলা মেটাতে উদ্যোগ নিল পুলিশ । পুলিশের নিয়ে যাওয়া মিষ্টি একে অপরকে খাওয়ালেন স্বামী স্ত্রী। নেশা করা যাবে না,  সেই  নিয়েই বেশ কয়েক দিন ধরেই তুমুল ঝগড়া স্বামী-স্ত্রীর। আর সেই কারণেই অশান্তি তাঁদের মধ্যে। ঝগড়া চরমে পৌঁছলে রাগ করে কুয়োতে ঝাঁপ দেন স্বামী। তবে কুয়োতে ঝাঁপ দিলেও প্রাণে বেঁচে যান স্বামী। স্বামী নাসু শেখ কুয়োতে ঝাঁপ দিলেই তা চোখে পরে সেই সময় ওই এলাকায় কর্মরত সিভিক কর্মীর। আর তার পরই তাঁর তৎপরতায় প্রান বাঁচে স্বামীর। (Birbhum News)

আরও পড়ুন: পরীক্ষার ৪৮ দিনের মাথায় প্রকাশিত রাজ্য জয়েন্টের ফলাফল, কাউন্সেলিং শুরু অগাস্টে

ঘটনাটি ঘটেছে শুক্রবার মহম্মদবাজার থানার কাঁইজুলি বোডিং পাড়ায়। মহম্মদ বাজার থানাকে খবর দিতেই পুলিশ এসে দড়ি দিয়ে ওই ব্যক্তিকে তুলে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় মহম্মদবাজার স্বাস্থ্যকেন্দ্রে । স্বামী নাসু শেখ পেশায় গাড়ি মিস্ত্রি । আপাতত সুস্থ সে। এর পরই স্বামী নাসু শেখ ও স্ত্রী ঝুমা বিবির ঝগড়া মেটাতে তাদের বাড়িতে মিষ্টি নিয়ে হাজির মহম্মদ বাজার থানার পুলিশ। আর সেই মিষ্টিই স্বামী স্ত্রী একে অপরকে খাইয়ে মেটাই তাঁদের বিবাদ।

আরও পড়ুন: ডান চোখ কাঁপলে খারাপ, বাম চোখ কাঁপলে ভালো! জানুন কোন অংশ কাঁপার অর্থ কী

প্রতিবেশী সাহিদা বিবি বলেন , " বেশ কয়েক দিন ধরেই ওদের স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা চলছে । প্রশাসনের পাশাপাশি আমরাও অনেক বার বুঝিয়েছি ওদের । কিন্তু ঝগড়া সাময়িক থামলেও কথা কাটাকাটি লেগেই থাকতো ওদের মধ্যে । আগে একবার স্ত্রী ঝুমা বিবি একবার আত্মহত্যা করার চেষ্টা করেছিল। আমরা গিয়ে তাকে বুঝিয়ে ছিলাম । কিন্তু আজ সকাল থেকে ওদের মধ্যে আবার তুমুল ঝগড়া চলতে থাকে । আর তারপরই নাসু সেখ বাড়ির পাশে থাকা কুয়োতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে । তারপর পুলিশ এসে স্বামীকে দড়ি দিয়ে কুয়ো থেকে তুলে প্রাণ বাঁচায় এবং পরের দিন ওদের বাড়িতে মিষ্টি নিয়ে এসে ওদের ঝগড়া মেটাই । "

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bangla News, Birbhum news

পরবর্তী খবর