হোম /খবর /দক্ষিণবঙ্গ /
রাজ্য জুড়ে একের পর এক মৃত্যু, বিরাট ঘটনা ঘটে গেল বর্ধমানে! অভিযানে পুলিশ

Bardhaman News: রাজ্য জুড়ে একের পর এক মৃত্যু, বিরাট ঘটনা ঘটে গেল বর্ধমানে! অভিযানে পুলিশ

বর্ধমানে বড় অভিযান

বর্ধমানে বড় অভিযান

Bardhaman News: রাজ্য জুড়ে একের পর এক মৃত্যুর জের, বর্ধমানে নিষিদ্ধ বাজির বিরুদ্ধে অভিযান পুলিশের।

  • Share this:

বর্ধমান: মজুত শব্দবাজির বিরুদ্ধে জোরদার অভিযান চালাল বর্ধমান জেলা পুলিশ। বর্ধমান শহর থেকে প্রচুর বেআইনি শব্দবাজি বাজেয়াপ্ত করেছে বর্ধমান থানার পুলিশ। ধারাবাহিক ভাবে এই অভিযান চলবে বলে জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে।

সম্প্রতি রাজ্যের একাধিক জায়গায় বিস্ফোরনের ঘটনা ঘটেছে।বিস্ফোরণে মৃত্যু হয়েছে একাধিক জনের। তাই রাজ্য জুড়েই বেআইনি শব্দবাজির বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। এবার নিষিদ্ধ শব্দবাজি রুখতে অভিযান পূর্ব  বর্ধমান জেলা পুলিশের।

অতিরিক্ত পুলিশ সুপার কল্যান সিংহ রায়ের নেতৃত্বে অভিযান হয় বর্ধমানে। বর্ধমান শহরের  তেঁতুলতলা বাজারে কয়েকটি বাজির দোকানে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে উদ্ধার হয়েছে প্রচুর পরিমানে শব্দ ও আতসবাজি।

আরও পড়ুন: বৃদ্ধার বুকে গামছা জড়ানো দেখেই সন্দেহ, জিনজিরা বাজার জোড়া খুনে হাড়হিম তথ্য

এখানে অবৈধ ভাবে বাজি রাখার অভিযোগে দুটি দোকান সিল  করে দেয় পুলিশ। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য এক ব্যক্তিকে আটক করা হয়েছে। দোকানগুলিতে শব্দ ও আতসবাজি মজুত রাখার বৈধ কাগজপত্র আছে কিনা খতিয়ে দেখছে বর্ধমান থানার পুলিশ।

আরও পড়ুন: উচ্চমাধ্যমিকে দ্বিতীয় স্থান! বাবার পেশা শুনলে চমকে উঠবেন, চোখে জল আনবে আবু সামার গল্প

শুধু দুর্গা বা কালী পুজো নয়, বর্ধমান শহরের তেঁতুল তলা বাজারে কয়েকটি দোকানে সারা বছর বাজি বিক্রি হয়। বিয়ে বাড়ি থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানের জন্য বাসিন্দারা এই বাজি কিনে নিয়ে যান। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই সব দোকানগুলির নিয়ম মেনে আতসবাজি রাখার কথা। কিন্তু সেখানে প্রচুর পরিমানে নিষিদ্ধ শব্দবাজি মজুত করা হয়েছিল। গোপন সূত্রে সেই খবর পেয়ে অভিযান চালানো হয়। জেলা পুলিশ ও বর্ধমান থানার পুলিশের বিশাল বাহিনী যৌথ ভাবে এই অভিযান চালায়। এলাকার কয়েকটি দোকানে অভিযান চললেও একটি দোকান থেকে পাওয়া যায় প্রচুর নিষিদ্ধ বাজি। সেখান থেকে বাজেয়াপ্ত করা হয় প্রায় কয়েক কয়েক কুইন্টাল নিষিদ্ধ বাজি। এর বাজার মূল্য প্রায় লক্ষাধিক টাকার বেশী। যেহেতু তেঁতুল তলা মতো একটি বাজার এলাকায় এতো পরিমাণ বাজি উদ্ধারে বর্ধমান শহর জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।জিজ্ঞাসাবাদের জন্য প্রাথমিকভাবে একজনকে থানায় নিয়ে যাওয়া হয়।

Published by:Suman Biswas
First published:

Tags: Bangla News, Bardhaman news