Home /News /south-bengal /
wb assembly election brand ambassador: বঙ্গ ভোটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর দুই অসহায় ভাই অবশেষে পেলেন প্রথম টিকা!

wb assembly election brand ambassador: বঙ্গ ভোটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর দুই অসহায় ভাই অবশেষে পেলেন প্রথম টিকা!

দুই ভাইয়ের সমস্যা মিটল

দুই ভাইয়ের সমস্যা মিটল

wb assembly election brand ambassador: বঙ্গ ভোটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সময়ের সঙ্গে সঙ্গে পূর্ব বর্ধমান মেমারীর বিশেষভাবে সক্ষম দুই ভাইকে মনে রাখেনি কেউ।

  • Share this:

    #বর্ধমান: ২০২১ এর বিধানসভা নির্বাচনে নির্বাচন কমিশন ব্র্যান্ড অ্যাম্বাসেডর করেছিলেন দুই ভাইকে। ভোটপর্ব শেষ, নতুন সরকারও ইতিমধ্যে মসনদে আসীন। তবে সময়ের সঙ্গে সঙ্গে পূর্ব বর্ধমান মেমারীর বিশেষভাবে সক্ষম দুই ভাইকে মনে রাখেনি কেউ। মনে রাখেনি নির্বাচন কমিশনও। করোনাকালে তাদের কী অবস্থা, কীভাবে দিনযাপন করছেন তাঁরা, সেকথা ভুলেও জানতে আসেননি কেউ।

    এমনকি অসহায় সঞ্জীব মণ্ডল ও মানিক মণ্ডল দ্বারে দ্বারে ঘুরেও পাননি করোনার টিকা। দীর্ঘ লাইন ঠেলে হাসপাতালে দরজায় দরজায় ঘুরেও তাঁরা করোনার একটা ডোজও পাচ্ছিলেন না। যা নিয়ে রীতিমতো আক্ষেপ করেছিলেন বিশেষ ভাবে সক্ষম দুই ভাই। এ বিষয়ে খবর পেয়ে নোডাল অফিসার শুভেন্দু সাঁই জানিয়েছিলেন, ব্লক ও সমিতিতে খুব শীঘ্রই জানানো হবে। পরবর্তী সময়ে ভ্যাকসিন এলেই দুই ভাই যাতে ভ্যাকসিন পান তার, জন্য ব্যক্তিগত ভাবে উদ্যোগ নেবেন তিনি।

    এরপরই অবশ্য বৃহস্পতিবার বাড়ি গিয়ে কোভিড টিকা দেওয়া হল নির্বাচন কমিশনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর, মেমারির দুই প্রতিবন্ধী ভাইকে। কলানবগ্রাম এলাকার পূর্বপাড়ার বাসিন্দা সঞ্জীব এবং মানিক মণ্ডল এ বারের বিধানসভা ভোট নির্বাচন কমিশনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ভোটারদের বুথে যাওয়ার আবেদন জানিয়েছিলেন। সেই তাঁরাই টিকা পাচ্ছিলেন না। এই খবর প্রকাশ্যে আসতেই বৃহস্পতিবার সকালে মেমারির বিধায়ক মধুসূদন ভট্টাচার্য হাজির হন তাঁদের বাড়িতে। সঙ্গে নিয়ে যান মেডিক্যাল টিম।

    বিধায়কের উদ্যোগেই দুই প্রতিবন্ধী ভাইকে টিকা দেওয়া হয়। কোভিশিল্ডের প্রথম টিকা পান সঞ্জীব এবং মানিক মণ্ডল। শেষমেশ টিকা পেয়ে কেমন লাগছে? দুই ভাই এক সুরেই বলেন, 'আমাদের সমস্যার কথা জানা মাত্রই টিকার ব্যবস্থা করেছেন বিধায়ক। প্রশাসনও এগিয়ে এসেছে। তাঁদের সকলকে আমরা ধন্যবাদ জানাচ্ছি।’

    Published by:Suman Biswas
    First published:

    পরবর্তী খবর