• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • BARDHAMAN BHOWANIPORE BY POLLS BJP LEADER AGNIMITRA PAUL CLAIMS WIN OF HER PARTY AGAINST MAMATA BANERJEE RC

Agnimitra Paul on Mamata Banerjee: 'নন্দীগ্রামে হারিয়েছি, ভবানীপুরেও হারাব!' মোদি 'ম্যাজিকে' মমতাকে হুঁশিয়ারি অগ্নিমিত্রার

অগ্নিমিত্রা পল।

ভবানীপুর উপনির্বাচন থেকে দুয়ারে সরকার প্রকল্প, নানা ইস্যুতে শাসকদল তৃণমূলকে অগ্নিবাণ ছুড়লেন অগ্নিমিত্রা (Agnimitra Paul on Mamata Banerjee)।

  • Share this:

#বর্ধমান: পুজোর আগেই ভবানীপুর বিধানসভা আসনে উপনির্বাচন হবে। ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। ৩০ সেপ্টেম্বর মুর্শিদাবাদের সামশেরগঞ্জ, জঙ্গিপুরে ভোটগ্রহণ করা হবে। ৩ কেন্দ্রেই ভোট গণনা ৩ অক্টোবর। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে প্রার্থী কে হবেন ভবানীপুরে? উপনির্বাচনের দিন ঘোষণার পর প্রায় চার দিন কেটে গেলেও এখনও ভবানীপুরে (Bhowanipore By Polls) প্রার্থীর নাম ঘোষণা করতে পারেনি বিজেপি৷ তবে প্রার্থীর নাম ঠিক করতে না পারলেও ভবানীপুরের উপনির্বাচনের ফল যে নন্দীগ্রামেরই মতোই হবে সে ব্যাপারে আগাম জানিয়ে দিলেন বিজেপি রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। বর্ধমান জেলা অফিসে নিউজ ১৮ বাংলার মুখোমুখি হয়ে ভবানীপুর উপনির্বাচন থেকে দুয়ারে সরকার প্রকল্প, নানা ইস্যুতে শাসকদল তৃণমূলকে অগ্নিবাণ ছুড়লেন অগ্নিমিত্রা (Agnimitra Paul on Mamata Banerjee)।

ভবানীপুর উপনির্বাচনে বিজেপির প্রার্থীপদ নিয়ে কী বলবেন?

নন্দীগ্রামে 'নন এমএলএ' মুখ্যমন্ত্রীকে হারিয়েছি, বিশ্বাস রাখুন ভবানীপুরেও হারাব। প্রার্থী যেই হোক না কেন, আসল মুখ হচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি। তাঁকে দেখেই ভোট হয়। মানুষ আশা রাখেন কী ধরনের কাজ হবে। প্রার্থী গুরত্বপূর্ণ, তবে মানুষ তাঁকে দেখেই ভোট দেবেন। ভোট দেবেন পদ্মফুলকে। রিগিংয়ের অভিযোগ করা সত্ত্বেও নন্দীগ্রামে যেভাবে তিনি হেরেছেন, এখানেও হারবেন।

দুয়ারে সরকার প্রকল্প নিয়ে কী বলবেন?

দুর্ভাগ্যজনক। এটা অনুদানের সরকার হয়ে গেছে। ১১ বছরে কোনও শিল্প হয়নি। বিদেশ ভ্রমণ, রাজারহাটে পাঁচতারা হোটেলে বড়বড় সেমিনার, একটা কোম্পানি এসেছে? একটাও চাকরি হয়েছে? সুতরাং আমার মনে হয় এই সরকার চায় ভাতা দিয়ে বসিয়ে দিতে। ভাতা নাও, চাকরি চেও না। আজকে এই দৃশ্যও দেখতে হল পাঁচজন শিক্ষক বিষ খেলেন। এই ভাবেই সরকার চলছে। অনুদানের সরকার, ভিক্ষা নাও। চাকরি দিতে পারছে না বলে মানুষকে সন্তুষ্ট রাখা ৫০০ টাকা ১০০০ টাকা দিয়ে। কেন্দ্র সরকারও তো ডাইরেক্ট বেনিফিট ট্রান্সফার করছে। সেটা কি করা যেতে পারত না? দরজা খুলতে না খুলতে ষ্ট্যাম্পেড। হাজার হাজার মহিলা এই মহিলা ওর ঘাড়ে, হাত ভেঙে গেল, পা ভেঙে গেল। প্রতিনিয়ত এই ঘটনা ঘটছে। দুয়ারে সরকার, ভ্যাকসিনের লাইনে আকছার ঘটছে। আজকে শিরদাঁড়া সোজা করে, মাথা উঁচু করে যে বাঙালি বাঁচে তাঁকে ভাতা দিয়ে বাঁচিয়ে রেখেছে।

অর্জুন সিং এর বাড়ির সামনে বোমাবাজি নিয়ে কী বলবেন?

অর্জুন দা তো বলেই দিয়েছেন, এটা নবান্ন করেছে। আজকে আমাদের রাজ্যে কোনও গণতন্ত্র নেই। এইচআরসি তো বলেই দিয়েছে, আদালত বলেছে, এখানে আইনের শাসন নেই, শাসকের আইন আছে। পদে পদে আমরা দেখতে পাচ্ছি। তাই সকালে অর্জুন দার বাড়িতে বোম ফাটছে, তো দুপুরে জগন্নাথ দার বাড়ির সামনে বোম ফাটছে। আপনারা কী মনে করছেন আগামী নির্বাচন শান্তিপূর্ণ হবে? ফেয়ার নির্বাচন হবে? এটা আমরা এখনও ভাবছি। আমি তো একটু আগেই ট্যুইট করেছি। এই মানুষগুলো যখন তৃণমূলে ছিল তখন কোনও কেস ছিল না। যখনই বিজেপিতে এল তখনই ১০০ টার উপর কেস চলে আসে। সব খেলা চলছে।

আউশগ্রামে তৃণমূলের প্রধানের ছেলে খুনের ঘটনায় অভিযোগ উঠছে বিজেপির দিকে, কী বলবেন?

২ রা মের পর থেকেই অত্যাচার বিজেপি কর্মীদের উপর হয়েছে, সারা রাজ্যেই হয়েছে। তবে বর্ধমানে যে পরিমাণ অত্যাচার হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। সেই জায়গায় দাঁড়িয়ে ভারতীয় জনতা পার্টি কাউকে মারছে এটা ঠিক বিশ্বাসযোগ্য নয়। আমার কাছে যে কোনও মৃত্যুই, যে কোনও ধর্ষণই দুঃখজনক। তার সঠিক তদন্ত হোক, দোষীর শাস্তি হোক। তবে ভারতীয় জনতা পার্টির বিরুদ্ধে এগুলো খুব ভিত্তিহীন অভিযোগ।

আরও পড়ুন: 'বাঘের' বিরুদ্ধে লড়বেন আইনজীবী! ভবানীপুরে মমতার বিপক্ষে কাকে দাঁড় করাল CPIM?

Published by:Raima Chakraborty
First published: