Home /News /south-bengal /

Bardhaman Crime News | Bangla News: কী সাংঘাতিক, মা'কে খুনের পর আরও একজনকে খুনের ছক কষেছিল বর্ধমানের গুণধর!

Bardhaman Crime News | Bangla News: কী সাংঘাতিক, মা'কে খুনের পর আরও একজনকে খুনের ছক কষেছিল বর্ধমানের গুণধর!

বাড়ি থেকে কঙ্কাল বের হওয়ার দৃশ্য দেখতে ভিড় গ্রামবাসীদের।

বাড়ি থেকে কঙ্কাল বের হওয়ার দৃশ্য দেখতে ভিড় গ্রামবাসীদের।

ভাতারের এরুয়ারে বাপের বাড়িতে বসে একথা বললেন মা'কে খুন করে ঘরের মেঝেতে পুঁতে দেওয়ার ঘটনায় গ্রেফতার হওয়া সেখ সাইদুল ওরফে নয়নের স্ত্রী (Bardhaman Crime News)। (Bangla News)

  • Share this:

#বর্ধমান: 'মায়ের মতো আমাকেও খুন করে মেঝেতে পুঁতে দেওয়ার হুমকি দিত।' ভাতারের এরুয়ারে বাপের বাড়িতে বসে একথা বললেন মা'কে খুন করে ঘরের মেঝেতে পুঁতে দেওয়ার ঘটনায় গ্রেফতার হওয়া সেখ সাইদুল ওরফে নয়নের স্ত্রী (Bardhaman Crime News)। বর্ধমানের হটুদেওয়ানে মাকে খুন করে ছেলের (Son Kills Mother) মাটিতে পুঁতে দেওয়ার দেওয়ার ঘটনার সত্য উদঘাটন করেছেন ভাতারের এরুয়ার মেয়ে অভিযুক্তের স্ত্রী।

দু'বছর আগে নিজের মা'কে খুন (Bardhaman Crime News) করে ঘরের মেঝের মধ্যে পুঁতে দেওয়ার ঘটনার কথা ফাঁস করে দিয়েছেন নয়নের স্ত্রী সুখরুনা বিবি। তাঁর শাশুড়ি অর্থাৎ নয়নের মায়ের নামও সুখরুনা বিবি। তিনি ২০১৯ সালের জানুয়ারি মাস থেকে নিখোঁজ ছিল। বিভিন্ন জায়গায় খোঁজ করার পর তাঁর হদিশ না পেয়ে ওই বছর ২২ ফেব্রুয়ারি বর্ধমান থানায় একটি নিখোঁজ ডায়েরি করে মহিলার বড় ছেলে কিসমত আলি। তারপরেও খোঁজ মেলেনি।

ছোট ছেলে শেখ নয়ন ওই বছরেই বিয়ে করে। পূর্ব বর্ধমানের ভাতারের এরুয়ার গ্রামের হেকমত আলির মেয়ে সুখরুনা বিবির সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর এক বছর ভালো ভাবে সংসার করলেও তার পর থেকে লাগাতার শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে নয়ন শেখ। তিন মাস আগে নয়ন তার স্ত্রীকে হুমকি দিয়েছিল, মাকে মেরে ঘরে পুঁতে দিয়েছি। তোকেও একই ভাবে মেরে পুঁতে দেবো। এই কথা কাউকে বললে নিস্তার নেই বলেও জানিয়ে দেয় সে।

আতঙ্কে তিন মাস আগে কোলের শিশুকে সঙ্গে নিয়ে বাপের বাড়ি চলে যায় সুখরুনা বিবি। গত সোমবার ভাসুর কিসমত আলি ভাইয়ের বউয়ের বাপের বাড়ি অর্থাৎ ভাতারের এরুয়ার গ্রামে যান। বউমাকে তিনি ফিরে যাওয়ার পরামর্শ দেন। তখন সুখরুনা বিবি নয়নের কুকীর্তির কথা জানায় ভাসুর ও জাকে। ভাই মাকে মেরে দিয়ে নিজের ঘরের মেঝেতেই পুঁতে দিয়েছে শুনে থানার দ্বারস্থ হয় কিসমত।

আরও পড়ুন: সত্যিই কি মাটিতে পোঁতা মহিলার দেহ? মা-কে ছেলের খুনের কারণ শুনে অবাক গ্রামবাসী

ঘটনা শুনে নড়ে চড়ে বসে বর্ধমান থানার পুলিশ। গ্রেফতার করা হয় নয়নকে। পুলিশি জেরায় সে মা'কে খুন করে মেঝেতে পুঁতে দেওয়ার কথা স্বীকার করে নেয়। এরপর বুধবার পুলিশ তাকে নিয়ে ঘরে গিয়ে মেঝে খোঁড়া শুরু করে। মাটি সরাতেই উঠে আসে মাথার খুলি, হাড় কঙ্কাল (Bardhaman Crime News)।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bardhaman, Crime

পরবর্তী খবর