Home /News /south-bengal /
Bankura News: 'ভূতে ধরেছে' ছাত্রীকে, নৃশংস অত্যাচার ওঝার! বাংলায় শিউরে ওঠা ঘটনা

Bankura News: 'ভূতে ধরেছে' ছাত্রীকে, নৃশংস অত্যাচার ওঝার! বাংলায় শিউরে ওঠা ঘটনা

Bankura News

Bankura News

বুধবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার মেজিয়া থানার রামচন্দ্রপুর গ্রামের বাউরী পাড়ায়। (Bankura News)

  • Share this:

    #বাঁকুড়া: ফের কুসংস্কারের থাবা, সপ্তম শ্রেণীর ছাত্রীকে ঝাড় ফুঁকের নামে অত্যাচার ওঝার। বাধা দিতে গেলে বিজ্ঞান মঞ্চের কর্মীদের গালিগালাজ ও হুমকি দেওয়ার অভিযোগ ওঝার বিরুদ্ধে। সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে ভূতে ধরেছে দাবি তুলে তার উপর ওঝা অকথ্য অত্যাচার চালান বলে অভিযোগ। বাধা দিতে গেলে ওঝা, গুনিন ও স্থানীয় বাসিন্দাদের বাধার মুখে পড়ে বিজ্ঞান মঞ্চের সদস্যরা। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার মেজিয়া থানার রামচন্দ্রপুর গ্রামের বাউরী পাড়ায়। (Bankura News)

    স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধে থেকে অস্বাভাবিক আচরণ করতে শুরু করে মেজিয়া থানার রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা তেলেন্ডি পুরুনিয়া হাইস্কুলের সপ্তম শ্রেণীর এক ছাত্রী। ছাত্রীকে ভূতে ধরেছে এই আশঙ্কায় ছাত্রীর পরিবারের লোকজন তলব করে বেলিয়াতোড় থানার গদারডিহি এলাকার এক মহিলা ওঝাকে। বুধবার সকালে ওই মহিলা ওঝা দুই পুরুষ সহযোগীকে সঙ্গে নিয়ে রামচন্দ্রপুর গ্রামে যায়। ছাত্রীর বাড়ির অদূরে শুরু হয় ঝাড়ফুঁক।

    আরও পড়ুন: 'সব জেলাকে অ্যালার্ট করছি', ২১ জুলাইয়ের আগেই বড় বার্তা তৃণমূল নেত্রী মমতার

    ভূত তাড়ানোর নামে ছাত্রীর উপর অকথ্য অত্যাচার চলতে থাকে বলেও অভিযোগ। ঘটনার খবর পেয়ে ওই গ্রামে যান পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের কর্মীরা। গ্রামবাসীদের বুঝিয়ে তাঁদের ওঝার কবল থেকে মুক্ত করার চেষ্টা করা হলেও অভিযোগ ওই ওঝা, তাঁর সহযোগী এবং গ্রামবাসীরা একত্রিত ভাবে বিজ্ঞান মঞ্চের কর্মীদের লক্ষ করে ব্যাপক গালিগালাজ করে বলে অভিযোগ।

    আরও পড়ুন: বেপরোয়া গাড়ির গতি, মুর্শিদাবাদের জোড়া দুর্ঘটনায় বহু মানুষ আহত!

    বিজ্ঞানমঞ্চের তরফে মেজিয়া থানার পুলিশকে খবর দেওয়া হলে মেজিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে কোনও ক্রমে বিজ্ঞান মঞ্চের কর্মীদের গ্রাম থেকে উদ্ধার করে। বিষয়টি নিয়ে মুখ খুলতে চায়নি ছাত্রীর পরিবার ও গ্রামের বাসিন্দারা।

    প্রিয়ব্রত গোস্বামী

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Bankura

    পরবর্তী খবর