Home /News /south-bengal /
Bangla News: স্কুল বাস থেকে নেমে ঘরে ফেরেনি ছেলে... গঙ্গার পারে জুতো, ব্যাগ, সুইসাইড নোট!

Bangla News: স্কুল বাস থেকে নেমে ঘরে ফেরেনি ছেলে... গঙ্গার পারে জুতো, ব্যাগ, সুইসাইড নোট!

রঘুনাথগঞ্জে ছাত্র নিখোঁজ

রঘুনাথগঞ্জে ছাত্র নিখোঁজ

Student Missing: বৃহস্পতিবার বিকেলে স্কুল থেকে আর বাড়ি ফিরে আসেনি স্থানীয় বেসরকারি স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র কাজী রহমান কবীর।

  • Share this:

#মুর্শিদাবাদ: স্কুল থেকে বাড়ি ফেরার পথে রঘুনাথগঞ্জে নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্র। বৃহস্পতিবার স্কুল থেকে আর বাড়ি ফেরেনি রঘুনাথগঞ্জের বালিঘাটার বাসিন্দা কাজী রহমান কবীর। বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুঁজি করেও কোনও খোঁজ পাইনি পরিবারের লোকেরা। শুক্রবার সকালে রঘুনাথগঞ্জের সুভাষ দ্বীপ পার্কের গঙ্গার পারে ওই ছাত্রের স্কুল ব্যাগ ও একটি সুইসাইড নোট দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ছুটে আসে পরিবারের লোকেরা। অনুমান গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে ওই ছাত্র। রঘুনাথগঞ্জ থানার পুলিশ এসে নদীতে ডুবুরি নামিয়ে তল্লাশি শুরু করেছে।

আরও পড়ুন : মৃত্যুর ৭ মাস পর করোনার দ্বিতীয় ডোজ? ভুতুড়ে কাণ্ডে তুমুল শোরগোল মালদহে

বৃহস্পতিবার বিকেলে স্কুল থেকে আর বাড়ি ফিরে আসেনি স্থানীয় বেসরকারি স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র কাজী রহমান কবীর। রঘুনাথগঞ্জের বালিঘাটার বাসিন্দা রহমান। সন্ধ্যা থেকে অনেক খোঁজাখুঁজি করেও কোনও খোঁজ না পেয়ে রঘুনাথগঞ্জ থানায় নিজে ডায়েরি দায়ের করেন বাবা কাজী রেজাউল কবীর। শুক্রবার সকালে সুভাষ দ্বীপ পার্কের গঙ্গার পারে একটি স্কুল ব্যাগ স্কুলের জুতো পড়ে থাকতে দেখে স্থানীয়রা। ব্যাগের ভিতর থেকে ওই ছাত্রের নাম লেখা বই খাতা ও একটি সুইসাইড নোট উদ্ধার হয়। খবর দেওয়া হয় রঘুনাথগঞ্জ থানায়। খবর পেয়ে ছুটে আসেন পরিবারের লোকেরাও।

আরও পড়ুন : টপাটপ তো মুখে তোলেন নলেন গুড়ের রসগোল্লা! কিন্তু এই গুড়ের নাম 'নলেন' কেন জানেন?

পরিবার সূত্রে জানা যায় বৃহস্পতিবার স্কুলে অভিভাবকদের মিটিং ছিল আর সেই কারণে ওই ছাত্র কাজী রহমান কবীরকে বাড়ির লোক একটু বকাবকিও করে। অনুমান করা হচ্ছে সেই কারণেই গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে ওই ছাত্র। তবে এখনও সঠিকভাবে কিছু জানা যায়নি। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারজুড়ে। আত্মীয় আবদুল হাসান সেখ বলেন, "বৃহস্পতিবার সকালে স্কুলে গার্জেন মিটিং ছিল। রেজাল্ট খারাপ হওয়ায় সেখানে কাজী রহমানকে বকাবকি করা হয়েছিল। মিটিং শেষ হলে ওর বাবা মা আগে বাড়ি চলে আসে। পরে স্কুল শেষ হলে বিকেলে স্কুল বাসে করে এসে মুন লাইটের দিকে নামে কাজী রহমান। তারপর এই সুভাষ দ্বীপের পার্কের দিকেই ও হেঁটে আসছিল বলে আমরা জানতে পারি। কিন্তু সন্ধ্যা হয়ে গেলেও বাড়ি না ফেরায় আমরা খোঁজাখুঁজি শুরু করি কিন্তু ওর কোনও খোঁজ পাইনি। সকালেই জানতে পারি গঙ্গার পারে ওর স্কুল ব্যাগ আর একটা সুইসাইড নোট পড়ে রয়েছে। পুলিশ তদন্ত করছে। এখনও আমরা সঠিক কিছু জানতে পারিনি।"

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Missing, School student

পরবর্তী খবর