Home /News /south-bengal /
Bangla News: বিবাহ বহির্ভূত সম্পর্ক, প্রতিবন্ধী যুবকের পরিণতি দেখে শিউরে উঠল মুর্শিদাবাদ

Bangla News: বিবাহ বহির্ভূত সম্পর্ক, প্রতিবন্ধী যুবকের পরিণতি দেখে শিউরে উঠল মুর্শিদাবাদ

Bangla News (প্রতীকী ছবি)

Bangla News (প্রতীকী ছবি)

দোষীর যথাযত শাস্তির দাবি এলাকাবাসীদের (Bangla News)।

  • Share this:

#মুর্শিদাবাদ: হরিহরপাড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন  প্রতিবন্ধী এক  যুবককে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় মুর্শিদাবাদের হরিহরপাড়ার হুমাইপুর শিবনগর এলাকায় (Bangla News)। মৃতের নাম রিপন মালিথা । বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে এই খুন বলে অনুমান পুলিশের। ঘটনার পর উত্তেজিত গ্রামবাসী অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে তাতে আগুন ধরিয়ে দেয় (Bangla News)। ঘটনাস্থলে হরিহরপাড়া থানার বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। দোষীর যথাযত শাস্তির দাবি এলাকাবাসীদের (Bangla News)।

আরও পড়ুন: ট্রান্সপোর্ট কর্পোরেশনের অধীনে বিপুল নিয়োগ, আবেদনের শেষ দিন চলে এল!

মুর্শিদাবাদের হরিহরপাড়ার হুমাইপুর শিবনগর এলাকায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন এক প্রতিবন্ধী ব্যাক্তিকে । এই ঘটনায় এলাকাবাসীরা ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত ইমরান সেখের দোকানঘর ও বাড়িতে আগুন ধরিয়ে দেয়। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায়। মৃত ওই প্রতিবন্ধী ব্যাক্তির নাম রিপন মালিখা । স্থানীয়সূত্রে জানা যায় রিপনের স্ত্রীর সঙ্গে ইমরান সেখ নামে অভিযুক্ত যুবকের সম্পর্ক গড়ে উঠেছিল ।

আরও পড়ুন: পরিচিতের ডাকে বাড়ি থেকে বেরোতেই কোপ, গলসিতে ভয়ঙ্কর কাণ্ড!

বছর খানেক আগে রিপনের স্ত্রী ইমরান সেখের সাথে পালিয়ে যায় কিন্তু বর্তমানে প্রতিবন্ধী যুবকের স্ত্রী তার স্বামীর সাথে সংসারজীবনে ফিরতে চাইছিল । জানা যায়,  শনিবার সন্ধ্যায় রিপন নিজের পাট খেতে সেচের কাজে ব্যস্ত ছিল অভিযোগ সেই সময় অভিযুক্ত যুবক তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। পরে স্থানীয় বাসিন্দারা রিপন কে উদ্ধার করে বহডান প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

ঘটনার পর একদল উত্তেজিত গ্রামবাসী অভিযুতের বাড়ি ভাঙচুর করে তাতে আগুন ধরিয়ে দেয়। ঘটনাস্থলে হরিহরপাড়া থানার বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনার পর থেকে অভিযুক্ত ইমরান সেখ পরিবার সহ পলাতক। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।রিপন মালিখার পরিবারের অভিযোগ এর আগেও প্রতিবন্ধী যুবককে মারধোর করেছিল ইমরান সেখ। বিবাহ বহির্ভূত  সম্পর্কের জেরে এই খুন বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের। দোষীর যথাযত শাস্তির দাবি এলাকা বাসীদের। দাবি এলাকা বাসীদের।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bangla News, Murshidabad news

পরবর্তী খবর