Home /News /south-bengal /
Bangla News: পরিচিতের ডাকে বাড়ি থেকে বেরোতেই কোপ, গলসিতে ভয়ঙ্কর কাণ্ড!

Bangla News: পরিচিতের ডাকে বাড়ি থেকে বেরোতেই কোপ, গলসিতে ভয়ঙ্কর কাণ্ড!

Bangla News

Bangla News

ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে গলসি থানার পুলিশ (Bangla News)।

  • Share this:

#বর্ধমান: পরিচিতের ডাক পেয়ে বাড়ি থেকে বেরিয়েছিল যুবক। কিছুক্ষণ পর তার মাথায় কুড়ুল বিদ্ধ মৃতদেহ মিলল বাড়ি থেকে কিছুটা দূরে (Bangla News)। পূর্ব বর্ধমানের গলসিতে মাথায় কুড়ুল বিদ্ধ অবস্থায় যুবকের এই দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রাস্তার ধারেই কু্ড়ুল বিদ্ধ অবস্থায় পড়ে ছিলো যুবক (Bangla News)। পরিবারের লোক ও গ্রামবাসীরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুরষা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত ঘোষনা করে। মৃত যুবকের নাম উৎপল ঘোষ(২৮)। পূর্ব বর্ধমানের গলসি থানার সন্তোষপুর ঘোষপাড়া এলাকার ঘটনা। ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে গলসি থানার পুলিশ (Bangla News)।

পরিবার সূত্রে জানা গেছে,উৎপল এলাকার পুকুরে মাছ চাষ করতো। রবিবার রাতে গ্রামেরই এক যুবক বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। বাড়ি থেকে বেড়ুনোর কিছুক্ষণ পরেই মাথায় কুড়ুল বিদ্ধ অবস্থায় রাস্তার ধারে পরে থাকতে দেখা যায়। এরপরই পরিবারের লোকের ও গ্রামবাসীরা তাকে উদ্ধার করে গলসীর পুরষা ব্লক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষনা করেন।

আরও পড়ুন: বড় পর্দায় বাবা-মেয়ের গল্প, 'আয় খুকু আয়' নিয়ে এলেন প্রসেনজিৎ-দিতিপ্রিয়া

রামপুরহাটের পর রাজ্যে আবার খুনের ঘটনা ঘটায় রাজ্যের আইন শৃঙ্খলার অবনতিকেই দায়ি করছে বিজেপি। এ রাজ্যে সাধারন মানুষের নিরাপত্তা নেই বলে অভিযোগ করেছেন বিজেপির পূর্ব বর্ধমান জেলার সাধারন সম্পাদক মৃত্যুঞ্জয় চন্দ্র। তবে রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির অভিযোগ মানতে নারাজ তৃণমূলের জেলা মুখপাত্র প্রসেনজিত দাস।তাঁর দাবি, বিজেপি পেট্রোল,ডিজেল গ্যাসের মূল্যবৃদ্ধি থেকে মুখ ঘোরাতেই রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির কথা বলছে।

আরও পড়ুন: ছোট বোনকে কোলে নিয়েই স্কুলের পড়ায় মগ্ন ১২-র মেয়ে, জানতে পেরে বিজেপি নেতা যা করলেন...

খুনের সাথে ব্যবসায়িক শত্রুতা না এর পিছনে অন্য কোনও কারন আছে তা তদন্ত করে দেখছে গলসি থানার পুলিশ। বাড়ির লোকের সন্দেহ, এলাকার কেউ এই ঘটনায় জড়িত। তাদের বক্তব্য, বাড়িতেই ছিল উৎপল। এরপর কয়েক জন আলোচনার জন্য ডেকে নিয়ে যায়। আসতে দেরি হচ্ছে দেখে খোঁজ নিতে যাওয়া হয়। তখনই তার রক্তাক্ত দেহ মেলে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bangla News, Bardhaman news

পরবর্তী খবর