Home /News /national /
Viral News: ছোট বোনকে কোলে নিয়েই স্কুলের পড়ায় মগ্ন ১২-র মেয়ে, জানতে পেরে বিজেপি নেতা যা করলেন...

Viral News: ছোট বোনকে কোলে নিয়েই স্কুলের পড়ায় মগ্ন ১২-র মেয়ে, জানতে পেরে বিজেপি নেতা যা করলেন...

Viral News

Viral News

তিনি দায়িত্ব নিয়েছেন মেয়েটির স্নাতক পর্যন্ত পড়াশোনার। নেটপাড়ায় এদিন ভাইরাল হয়েছে এমন ঘটনা। (Viral News)

  • Share this:

    #ইম্ফল: বাবা-মা চাষের কাজে ব্যস্ত। ১২ বছরের ছোট্ট মেয়ে নিজের ছোটবোনকে কোলে নিয়েই রোজ স্কুলে গিয়ে পড়াশোনা করে (Viral News)। মণিপুরের তামেংলঙ্গ জেলার দাইলং প্রাথমিক বিদ্যালয়ে এমন নজিরবিহীন ঘটনা দেখে চমকে উঠছেন সকলেই (Viral News)। পড়াশোনার খিদে এমন যে, ছোট্ট বোনকে কোলে বসিয়েই স্কুলে পড়াশোনায় মগ্ন মিনিংসিনলিউ পামেই নামের মেয়েটি। শিক্ষিত হয়ে ওঠার এমন বিরল দৃশ্য মন ছুঁয়ে গিয়েছে রাজ্যের মন্ত্রী থোঙ্গাম বিশ্বজিৎ সিং। তিনি দায়িত্ব নিয়েছেন মেয়েটির স্নাতক পর্যন্ত পড়াশোনার। নেটপাড়ায় এদিন ভাইরাল হয়েছে এমন ঘটনা। (Viral News)

    আরও পড়ুন: দামোদরের জল থেকে উঠে এসে রাতভর তাণ্ডব দাঁতালের! দুর্গাপুরের ঘটনা ভয় ধরাচ্ছে

    ফেসবুকে ছোট্ট মিনিংসিনলিউ পামেইয়ের ছবি শেয়ার করেছেন বিজেপি মন্ত্রী। তিনি নিজেই অবাক হয়েছেন ছোট্ট মেয়েটির শিক্ষায় এমন বাবে নিজেকে নিয়োযিত করা দেখে (Viral News)। মেয়েটির পরিবারের সঙ্গে নিজেই কথা বলেছেন মন্ত্রী। ফেসবুকে তিনি নিজেই এ কথা জানিয়েছেন এবং দাবি করেছেন, ব্যক্তিগত ভাবে তিনি ওই শিশুর পড়াশোনার খরচ বহন করার দায়িত্ব নিয়েছেন। যতদিন না মেেয়টি গ্র্যাজুয়েট হবে, ততদিন মিনিংসিনলিউ পামেইয়ের পড়াশোনার দায়িত্ব থোঙ্গাম বিশ্বজিৎ সিংয়ের।

    আরও পড়ুন: মাছের স্বপ্ন দেখলে কী হয়? জীবন বদলে যেতে পারে নিমেষে! জানুন

    মেয়েটির পরিবারকে খুঁজে তাঁদের সঙ্গে যোগাযোগ করেছেন মন্ত্রী। ১২ বছরের মেয়েটিকে ইম্ফলে রেখে তাঁকে পড়াশোনা সেখাতে চান থোঙ্গাম বিশ্বজিৎ সিং। মন্ত্রীর এমন কাজেও কুর্নিশ জানিয়েছেন নেটিজেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি ও মন্ত্রীর বক্তব্য। মন্ত্রীর শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, স্কুলের পোশাক পরে বেঞ্চে বসে পড়ায় মগ্ন মিনিংসিনলিউ। তার কোলে ঘুমে ঢলে পড়েছে তার ছোট্ট বোন। এ ভাবেই দীর্ঘদিন ধরে চলছে তার পঠনপাঠন। এমন ঘটনা মন ছুঁয়েছে দেশবাসীর।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Manipur, Viral News

    পরবর্তী খবর