Home /News /south-bengal /
Bangla news : অবশেষে কাটছে বহরমপুরে বাইপাস রাস্তার জমি জট! ৪২ পরিবারকে আর্থিক অনুদান

Bangla news : অবশেষে কাটছে বহরমপুরে বাইপাস রাস্তার জমি জট! ৪২ পরিবারকে আর্থিক অনুদান

অবশেষে কাটছে বহরমপুরে বাইপাস রাস্তার জমি জট! ৪২ পরিবারকে আর্থিক অনুদান

অবশেষে কাটছে বহরমপুরে বাইপাস রাস্তার জমি জট! ৪২ পরিবারকে আর্থিক অনুদান

Bangla news : বাইপাস রাস্তার কাজে ফসলের ক্ষতিপূরন হিসেবে বৃহস্পতিবার ৪২টি পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দেওয়া হল।

  • Share this:

#বহরমপুর: অবশেষে কাটছে বহরমপুরে বাইপাস রাস্তার জমি জট। দীর্ঘদিন ধরে জমি জটে আটকে ছিল বারাসত থেকে ডালখোলা বহরমপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের বাইপাস রাস্তা তৈরির কাজ। এবার রাজ্য সরকারের উদ্যোগে অবশেষে সমস্যা সমাধানের পথে। বাইপাস রাস্তার কাজে ফসলের ক্ষতিপূরন হিসেবে বৃহস্পতিবার ৪২টি পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দেওয়া হল। উপস্থিত ছিলেন জঙ্গিপুর লোকসভার সাংসদ খলিলুর রহমান, নবগ্রামের বিধায়ক কানাইচন্দ্র মণ্ডল, জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ রাজীব হোসেন, গ্রুপ প্রজেক্ট ম্যানেজার নরেশ কুমার সহ অন্যান্যরা।

২০০৯ সালে শুরু হয় বারাসত থেকে ডালখোলা বহরমপুরে ৩৪নং জাতীয় সড়কের বাইপাস রাস্তা তৈরির কাজ। কিন্তু দীর্ঘ দিন ধরে জমিজটে আটকে ছিল এই বাইপাস রাস্তা তৈরির কাজ। যার ফলে উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ যাওয়ার অন্যতম রাস্তা ভাগীরথী নদীর উপর সেতুতে দৈনন্দিন যানজটের শিকার হতে হয় সাধারন মানুষদের। এবার রাজ্য সরকারের উদ্যোগে অবশেষে সমস্যা সমাধানের পথে। অবশেষে কাটছে বহরমপুরে বাইপাস রাস্তার জমি জট।

আরও পড়ুন- গাড়ি চালানো থেকে সেলাই! মহিলাদের স্বনির্ভরতার লক্ষ্যে প্রশিক্ষণ শিবির কলকাতা পুরসভার

বাইপাস রাস্তার কাজে ব্যবহৃত জমির ফসলের ক্ষতিপূরণ হিসেবে বৃহস্পতিবার ৪২টি পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দেওয়া হল। এই বাইপাস রাস্তা তৈরি হলে বহরমপুর শহরের যানজটের সমস্যার সমাধান হবে বলে আশাবাদী পূর্ত কর্মাধ্যক্ষ রাজীব হোসেন। যোগাযোগের মাধ্যম এই বাইপাস রাস্তা তৈরি হলে জেলাবাসী সহ গোটা বাংলার মানুষ উপকৃত হবে বলেই জানালেন খলিলুর রহমান।

আরও পড়ুন- সরস্বতী পুজোয় ফের বৃষ্টি ভোগাবে? কী বলছে হাওয়া অফিস

গ্রুপ প্রজেক্ট ম্যানেজার নরেশ কুমার জানান, জমি জটের সমস্যার সমাধান হয়েছে। আগামী দু বছরের মধ্যে এই কাজ শেষ হবে। আগামী দিনে বহরমপুরে যানজটের সমস্যার সামাধন হবে। ক্ষতিপূরণ পেয়ে উপভোক্তা বলেন, এই আর্থিক সাহায্য পেয়ে আমরা উপকৃত। রাস্তা হোক আমরা প্রথম থেকেই চাই। যারা শিক্ষিত তাদের একটা চাকরি দেওয়ার দাবিও জানান তাঁরা।

প্রণব কুমার বন্দ্যোপাধ্যায়

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Baharampur, Bangla News

পরবর্তী খবর