Home /News /south-bengal /
Bangla News: শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে, উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যু ঘিরে হইচই টিটাগড়ে!

Bangla News: শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে, উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যু ঘিরে হইচই টিটাগড়ে!

Bangla News

Bangla News

গত ৩ এপ্রিল, রবিবার আচমকা শ্বাসকষ্ট জনিত সমস্যার হওয়ায় তাকে সোদপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। (Bangla News)

  • Share this:

    #টিটাগড়: উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ল সোদপুরে এক বেসরকারি হাসপাতালে। পরিবারের অভিযোগ চিকিৎসার গাফিলতিতেই তার মৃত্যু হয়েছে। টিটাগর এর বাসিন্দা জুলি কুমারী (১৮) টিটাগর আর বিদ্যালয় এর উচ্চমাধ্যমিক পরিক্ষার্থী। গত ৩ এপ্রিল, রবিবার আচমকা শ্বাসকষ্ট জনিত সমস্যার হওয়ায় তাকে সোদপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। (Bangla News)

    আরও পড়ুন: নিউটাউনের আবাসনে বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী বৃদ্ধ! দুই ছেলে থাকেন বিদেশে

    এর পর তার রক্তের প্রয়োজন হওয়ায় পরিবারের তরফ থেকে দু বোতল রক্ত হাসপাতালকে দেওয়া হয়। যদিও পরিবারের অভিযোগ সেই রক্ত রোগীকে দেওয়া হয়নি। গত পরশু দিন অর্থাৎ সোমবার এই হাসপাতালে বসেই উচ্চমাধ্যমিক পরীক্ষা দেয় জুলি কুমারী। এরপর বুধবার সকালবেলায় হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে রোগীর পরিবারকে জানানো হয়, রোগীর শারীরিক অবস্থার অবনতি হচ্ছে এবং দ্রুত তাকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করার জন্য।

    আরও পড়ুন: শুধু অভিযোগ জানানোই নয়, থানার কাজ অনেক! শুরু হল আপনার থানা আপনার পাড়ায়

    এরপর রোগীর পরিবার রোগীকে সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তার এক ঘন্টা আগে মৃত্যু হয়েছে বলে জানায়। এরপরই রোগীর পরিবার ক্ষোভে ফেটে পড়ে। এবং হাসপাতালের সামনের পরিস্থিতি উত্তপ্ত হয়ে পড়ে। তাঁদের মূলত অভিযোগ, চিকিৎসায় গাফিলতির এবং রোগী স্থানান্তরিত করায় বিলম্ব হওয়ার জন্যই রোগীর মৃত্যু হয়েছে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, North 24 Pargana news

    পরবর্তী খবর