Home /News /south-bengal /

Babul Supriyo And Manoj Tiwary: মুখোমুখি লড়াইয়ে নামতে চলেছেন মনোজ তিওয়ারি, বাবুল সুপ্রিয়, কী হবে ডায়মন্ড হারবারে?

Babul Supriyo And Manoj Tiwary: মুখোমুখি লড়াইয়ে নামতে চলেছেন মনোজ তিওয়ারি, বাবুল সুপ্রিয়, কী হবে ডায়মন্ড হারবারে?

ফাইল ছবি

ফাইল ছবি

MP Cup Organized By Abhishek Banerjee: ডায়মন্ড হারবার ক্লাবের হয়ে খেলবেন বাবুল সুপ্রিয় আর মনোজ তিওয়ারি খেলবেন ফলতার হয়ে।

  • Share this:

#কলকাতা: একই দল তাঁদের। একই পতাকা। একই নেত্রীর হয়ে তাঁরা গলা ফাটান। কিন্তু এ বার তাঁরাই মুখোমুখি নামছেন লড়াইয়ে। তৃণমূল নেতা, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) সঙ্গে এ বার সরাসরি লড়াইয়ের ময়দানে নামতে চলেছেন মনোজ তিওয়ারি (Manoj Tiwari), রাজ্যের মন্ত্রী ও হাওড়া শিবপুরের তৃণমূল বিধায়ক। তবে রাজনীতি নয়, তাঁদের লড়াই এ বার খেলার মাঠে। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আয়োজিত এমপি কাপের উদ্বোধনী ম্যাচে খেলতে নামছেন এই দু'জন, দু'দলের হয়ে।

আরও পড়ুন: ৪৫% দগ্ধ! চপার দুর্ঘটনায় একমাত্র জীবিত গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং! কেমন আছেন তিনি?

আগামী কাল, অর্থাৎ ১০ ডিসেম্বরে রয়েছে এই টুর্নামেন্টের উদ্বোধনী খেলা। সেখানেই ডায়মন্ড হারবার ক্লাবের হয়ে খেলবেন বাবুল সুপ্রিয় আর মনোজ তিওয়ারি খেলবেন ফলতার হয়ে। এক সময় মোদি মন্ত্রিসভার মন্ত্রী ছিলেন বাবুল।  কোনও কারণে তাঁকে মন্ত্রিসভা থেকে সরিয়ে দেওয়া হয়। তার পর হঠাৎই এক দিন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ডেরেক ও'ব্রায়েনের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন বাবুল। এর পর মমতা বন্দ্যোপাধ্যয়ের সঙ্গেও দেখা করেন। অন্য দিকে ২০২১ সালের বিধানসভা ভোটে শিবপুর থেকে ভোটে লড়েন মনোজ তিওয়ারি। জয় পাওয়ার পরে তাঁর স্থান হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভায়।

আরও পড়ুন: তিন বাহিনীর বিশেষজ্ঞদের নিয়ে দল, সংসদে কপ্টার দুর্ঘটনা নিয়ে বিবৃতি রাজনাথের

ডায়মন্ড হারবার সংসদীয় কেন্দ্রে প্রতিবছরই ঘটা করে এমপি কাপের আয়োজন করা হয়। আয়োজন করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই এমপি কাপের আরও একটি খবর নিয়েই কয়েকদিন আগে তোলপাড় শুরু হয়েছিল। বিশিষ্ট গায়ক সোনু নিগম একটি ভিডিও পোস্ট করে বলেছিলেন, তিনি ডায়মন্ড হারবারে আসছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বন্ধু বলে ডেকে, আসার কথা বলেন সনু। এমপি কাপে তাঁরও উপস্থিতির কথা জানান তিনি। এ ছাড়াও এই প্রতিযোগিতার একটি প্রচার ভিডিওতে সোনুর মতোই অনেককেই দেখা গিয়েছিল। সেই খেলারই শুরুর ম্যাচে মুখোমুখি  দাঁড়াচ্ছেন  একই দলের দুই হেভিওয়েট। খেলায় ডায়মন্ড হারবার সংসদীয় এলাকার সাতটি বিধানসভা অংশগ্রহণ করবে। অনেকগুলি দল এতে অংশ নেবে বলে খবর।

Published by:Uddalak B
First published:

Tags: Babul supriyo, Manoj Tiwari

পরবর্তী খবর