WB Election 2021: প্রচারে বেরিয়ে এ কী কাণ্ড! শাড়ির কুঁচি ধরে ঊর্ধ্বশ্বাসে দৌড় সায়নীর

ঢাক, ঢোল, ব্যান্ডপার্টি নিয়ে সাদা শাড়ি আর চোখে সানগ্লাস পরে প্রচারে নেমেছিলেন সায়নী । কিন্তু হঠাৎ কী হল, শাড়ির কুঁচি উঁচু করে ধরে দৌড়তে শুরু করলেন তিনি ।

ঢাক, ঢোল, ব্যান্ডপার্টি নিয়ে সাদা শাড়ি আর চোখে সানগ্লাস পরে প্রচারে নেমেছিলেন সায়নী । কিন্তু হঠাৎ কী হল, শাড়ির কুঁচি উঁচু করে ধরে দৌড়তে শুরু করলেন তিনি ।

  • Share this:

    #আসানসোল: আসানসোল দক্ষিণে তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষ । তাঁর বিপরীতে রয়েছে আসানসোলের ‘ভূমিকন্যা’ বিজেপির অগ্নিমিত্রা পাল । হেভিওয়েট প্রতিপক্ষকে সমানে সমানে টক্কর দিচ্ছেন সায়নী । প্রার্থী তালিকা প্রকাশ্যে আসার পর থেকেই এলাকার মাটি কামড়ে পড়ে রয়েছেন তিনি ।

    এখন সময় নেই একেবারেই । সামনের ২৬ এপ্রিল ভাগ্য নির্ধারণের দিন । তাই আগামী এক মাস সময় খুব গুরুত্বপূর্ণ । রোজই এলাকা বেছে নিয়ে প্রচার সারছেন সায়নী । রবিবারও এমনই এক প্রচারে বেরিযেছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী । পায়ে হেঁটে সারছিলেন জনসংযোগ । সকলের সঙ্গে হাত মেলানো, করজোড়ে ভোট প্রার্থনা, ছোট শিশুদের আবদার মেনে সাক্ষর দেওয়া, সেলফি তোলা, ‘খেলা হবে’র সঙ্গে জমিয়ে নাচ, নিজের গলা থেকে খুলে ছোটদের গলায় মালা পরিয়ে দেওয়া....সবটাই করতে দেখা গিয়েছে তাঁকে ।

    আর রবিবার আসানসোলের বার্নপুর এলাকায় প্রচারের জন্য গিয়ে এক অভিনব দৃশ্যের দেখা মিলল । এ দিন মানুষের দুয়ারে দুয়ারে পৌঁছে গিয়েছিলেন সদ্য শাসকদলে যোগ দেওয়া প্রার্থী সায়নী । ঢাক, ঢোল, ব্যান্ডপার্টি, সাদা শাড়ি আর চোখে সানগ্লাস...ভোট ময়দানে নামার আদর্শ পোশাকে সেজেছিলেন অভিনেত্রী । কিন্তু হঠাৎ কী হল, শাড়ির কুঁচি উঁচু করে ধরে দৌড়তে শুরু করলেন তিনি । অনেকেই বুঝতে পারলেন না কেন এ কাজ করছেন তিনি । সকলেই তাঁর পিছন পিছন দৌড় শুরু করে দিলেন । পরে বোঝা গেল, প্রচারের সময় কিছু লোক তাঁর গা ঘেঁষে ঘেঁষে হাঁটার চেষ্টা করছিল । সে কারণেই এ কাজ করেছেন তিনি । খানিকটা দৌড়ি গিয়ে এক জায়গায় থেমে সকলকে তিনি নির্দেশ দেন তাঁর খুব কাছাকাছি না আসার ।

    Published by:Simli Raha
    First published: