Babul Supriyo Wearing HalfPant: হাফপ্যান্ট পরে বাবুল সুপ্রিয়র সাবওয়ে উদ্বোধন! কটাক্ষের মুখে কেন্দ্রীয় মন্ত্রী

হাফপ্যান্ট পরে বাবুল!

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo) হাফপ্যান্ট পরে উদ্বোধন করেছেন রেলের সাবওয়ে। আর কেন্দ্রীয় মন্ত্রীর ওই কাণ্ড ঘিরেই শুরু হয়েছে বিতর্ক।

  • Share this:

    #আসানসোল: সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী কিনা রেলওয়ে সাবওয়ে উদ্বোধন করছেন হাফপ্যান্ট পরে! হ্যাঁ, ভিনরাজ্য নয়, এ রাজ্যেই দেখা মিলল এমন দৃশ্যের। সৌজন্যে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। করোনা আবহে হাফপ্যান্ট পরে বাইক চালিয়ে এসে আসানসোলে রেলওয়ে সাবওয়ে উদ্বোধন করে গেলেন বাবুল। বুধবারের এই ঘটনায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর হাফপ্যান্ট পরেই উদ্বোধনী অনুষ্ঠান নতুন বিতর্কের জন্ম দিয়েছে। কেন্দ্রীয় মন্ত্রীর এভাবে উদ্বোধন করতে আসা নিয়ে অবশ্য কটাক্ষ করতে ছাড়েনি শাসক দল তৃণমূল।

    জানা গিয়েছে, বুধবার সকালে মহীশিলা কলোনির বাড়ি থেকে বাইকে করে সোজা আসানসোল রেল কলোনিতে চলে আসেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। এরপর রেলের আধিকারিকদের উপস্থিতিতে নতুন এই সাবওয়ের উদ্বোধন করেন তিনি। দীর্ঘদিন ধরে ওই রেলওয়ের দাবি ছিল স্থানীয় বাসিন্দাদের। দীর্ঘদিন পর সেই চাহিদা পূরণ হওয়ায় স্বভাবতই খুশির হাওয়া এলাকার বাসিন্দাদের মধ্যে। যদিও তৃণমূলের দাবি, মমতা বন্দ্যোপাধ্যায় যখন রেলমন্ত্রী ছিলেন, তখন থেকেই এই সাবওয়ে নির্মাণের জন্য সরকারি প্রক্রিয়া শুরু। এমনই দাবি করেছেন আসানসোলের তৎকালীন মেয়র তথা রানিগঞ্জের তৃণমূল বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়। বাবুল সুপ্রিয়র হাফপ্যান্ট পরে সরকারি অনুষ্ঠানে আসার ঘটনাকেও তীব্র কটাক্ষ করেছেন তিনি।

    বাবুল অবশ্য পাল্টা কটাক্ষ করেছেন, 'আসানসোলের জন্য কী করেছি আমি, তা নতুন করে বলার প্রয়োজন নেই। ব্যক্তিগত উদ্যোগে এখানকার রানিগঞ্জের তৃণমূল বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় আসানসোলের মানুষের জন্য কী করেছেন বলুন। তারপর আমার কাজের সঙ্গে তুলনা করলেই বুঝতে পারবেন কে বালখিল্যপনা করছেন।'যদিও তাতেও বাবুলের হাফপ্যান্ট পরে সরকারি অনুষ্ঠানে যাওয়া নিয়ে বিতর্ক থামছে না।

    Published by:Suman Biswas
    First published: