Home /News /south-bengal /
Anubrata Mondal Heart Attack|| হৃদরোগে আক্রান্ত অনুব্রত মণ্ডল! এ বারে কোন পথে সিবিআই তদন্ত?

Anubrata Mondal Heart Attack|| হৃদরোগে আক্রান্ত অনুব্রত মণ্ডল! এ বারে কোন পথে সিবিআই তদন্ত?

Anubrata Mondal latest health update: হৃদরোগে আক্রান্ত অনুব্রত মণ্ডল। তাঁর জন্য গঠন করা হয়েছে ৮ সদস্যের মেডিক্যাল বোর্ড। আজ সকাল থেকে অনুব্রত মণ্ডলের শ্বাসকষ্ট হচ্ছিল। বুকে ব্যাথা হতে থাকায় তাঁকে SSKM হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

  • Share this:

    #কলকাতা: হৃদরোগে আক্রান্ত অনুব্রত মণ্ডল। তাঁর জন্য গঠন করা হয়েছে ৮ সদস্যের মেডিক্যাল বোর্ড। আজ সকাল থেকে অনুব্রত মণ্ডলের শ্বাসকষ্ট হচ্ছিল। বুকে ব্যাথা হতে থাকায় তাঁকে SSKM হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বুকের এক্স-রে, ইকো, ইসিজি এবং ব্লাড প্রেশার, সুগারের মাত্রা পরীক্ষার রিপোর্ট দেখে তাঁকে ভর্তির সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। এ ছাড়াও তাঁর প্রস্টেটের সমস্যা রয়েছে। ফলে ইউরিন কালচার করা হবে। চিকিৎসক সরোজ মণ্ডল জানিয়েছেন, 'মাইল্ড হার্ট অ্যাটাক' হয়েছে অনুব্রত মণ্ডলের। ফলে তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে।'

    এ দিকে, ইতিমধ্যেই অনুব্রত মণ্ডলের আইনজীবীরা সিবিআই দফতর নিজাম প্যালেসে পৌঁছে সিবিআই কর্তাদের সঙ্গে কথা বলেন। তাঁদের দাবি, সিবিআই-এর সমনের জন্যই কলকাতায় এসেছিলেন অনুব্রত মণ্ডল। CBI দফতরে যেতে প্রস্তুত ছিলেন। সকাল থেকেই অসুস্থবোধ করেন। শুরু হয় শ্বাসকষ্ট। তবে তদন্তে সবরকম সহযোগিতা করতে চান অনুব্রত মণ্ডল। তবে আপাতত সিবিআইইয়ের কাছে ৪ সপ্তাহ সময় চেয়ে নিয়েছেন তিনি।

    আরও পড়ুন: সিবিআই দফতরে নয়, মা ফ্লাইওভার থেকে কোথায় পৌঁছলেন অনুব্রত মণ্ডল? বাড়ছে জল্পনা...

    এ দিকে, গরু পাচার কাণ্ডে হাইকোর্টের ডিভিশন বেঞ্চ থেকে রক্ষাকবচ পাননি। এরপর অনুব্রত মণ্ডলকে পঞ্চম বারের জন্য তলব করে সিবিআই৷ সেই অনুযায়ী আজ, বুধবার ৬ এপ্রিল বেলা ১১'টায় তাঁকে নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। শেষ পর্যন্ত কি গরু পাচার কাণ্ডে সিবিআই-এর মুখোমুখি হচ্ছেন অনুব্রত মণ্ডল? সেই উত্তর অবশ্য এখনও অধরা।

    আরও পড়ুন: শ্বাসনালীতে আটকে জ্যান্ত কই! রক্তারক্তি কাণ্ড! বিরল অস্ত্রপচারে পুনর্জন্ম যুবকের

    এ দিন সকাল ১০.৫০ নাগাদ চিনার পার্কের বাড়ি থেকে বেরিয়ে পড়েন অনুব্রত মণ্ডল। মা ফ্লাইওভারে ওঠার পরে সকলেই একপ্রকার নিশ্চিত হয়েছিলেন তিনি সম্ভবত নিজাম প্যালেসে যাচ্ছেন। কিন্তু শেষ মুহূর্তে বীরভূমের দুঁদে নেতাকে নিয়ে কালো গাড়ি এসএসকেএম হাসপাতালের গেট দিয়ে ভিতরে ঢুকে যায়। হাসপাতালের উডবার্ন ব্লকের সাড়ে ১২ নম্বর কেবিনে রয়েছেন অনুব্রত মণ্ডল চিকিৎসার জন্য। আপাতত ২১১ নম্বর কেবিনে ভর্তি হয়েছেন তিনি।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Anubrata Mondal

    পরবর্তী খবর