Home /News /south-bengal /
Anubrata Mandal: "সুস্থ হয়ে ঘরে ফিরুন দাদা...", নানুরে অনুব্রতের মঙ্গল কামনায় অভিনব আয়োজন অনুগামীদের

Anubrata Mandal: "সুস্থ হয়ে ঘরে ফিরুন দাদা...", নানুরে অনুব্রতের মঙ্গল কামনায় অভিনব আয়োজন অনুগামীদের

অনুব্রত মণ্ডল। ফাইল ছবি।

অনুব্রত মণ্ডল। ফাইল ছবি।

Anubrata Mandal: অনুব্রত মণ্ডলের শরীরে অক্সিজেনের মাত্রা কম রয়েছে, সঙ্গে রয়েছে হাই ব্লাড প্রেসার, বুকে রয়েছে হালকা ব্যথা ও অন্যান্য শারীরিক সমস্যা। আর সেই কারণেই এস এস কে এম হাসপাতাল থেকে এখনও ছুটি পাননি অনুব্রত।

  • Share this:

#বীরভূম: অনুব্রত মণ্ডলের দ্রুত আরোগ্য কামনায় বীরভূমের নানুরের বাসা পাড়ার ঐতিহ্যবাহী কালী মন্দিরে যজ্ঞের আয়োজন করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। দীর্ঘদিন ধরেই অসুস্থতায় ভুগছিলেন তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। এরইমধ্যেই গরু পাচার কাণ্ডের তদন্তের স্বার্থে নিজাম প্যালেসে আসার জন্যে সি বি আই -এর চিঠি যায় অনুব্রত মণ্ডলের কাছে। তবে আগের চিঠিতে কোর্ট থেকে রক্ষাকবচ পেলেও এবার রক্ষাকবচ মেলেনি পাঁচ নম্বর চিঠিতে।

আরও পড়ুন : হঠাৎ 'নকুলদানা' বিলি করছেন দিলীপ ঘোষ! কিন্তু কেন? 'আসল কারণ' যা বললেন...

গত ৬ এপ্রিল বেলা এগারোটার মধ্যে তাঁকে উপস্থিত হতে হবে নিজাম প্যালেসে এমনটাই উল্লেখ ছিল সেই চিঠিতে। সেইমতো নিজাম প্যালেস উদ্দেশ্যে অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) রওনা দিলেও নিজাম প্যালেস পৌঁছানোর আগেই মাঝ রাস্তায় ঘোরাতে হয় অনুব্রত মণ্ডলের গাড়ি। ৬ই এপ্রিল বুকে ব্যথা নিয়ে অনুব্রত মণ্ডল পৌঁছন কলকাতার এস এস কে এম হাসপাতালে। তাঁর শারীরিক পরীক্ষার জন্য সেখানে প্রস্তুত হন মেডিকেল টিম। শারীরিক পরীক্ষার পর তাঁরা জানান প্রয়োজনে হাসপাতালে ভর্তি করা হবে তাঁকে।

তবে আগেও একাধিকবার শারীরিক অসুস্থতা নিয়ে এস এস কে এম এসেছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। এস এস কে এমে এবারে তাঁর চিকিৎসার জন্য গঠন করা হয় সাত সদস্যের মেডিকেল বোর্ড। প্রাথমিক শারীরিক পরীক্ষায় জানা যায়, অনুব্রত মণ্ডলের শরীরে অক্সিজেনের মাত্রা কম রয়েছে, সঙ্গে রয়েছে হাই ব্লাড প্রেসার, বুকে রয়েছে হালকা ব্যথা ও অন্যান্য শারীরিক সমস্যা। আর সেই কারণেই এস এস কে এম হাসপাতাল থেকে এখনও ছুটি পাননি অনুব্রত।

আরও পড়ুন : উপনির্বাচনে সকাল থেকে তিনিই যেন 'শো-স্টপার'! দুপুরে ছোট্ট 'ব্রেকে' কোথায় উধাও বাবুল?

বর্তমানে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন অনুব্রত মণ্ডল। তিনি রয়েছেন চিকিৎসকদের তত্ত্বাবধানে। তবে তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন সেই কারণেই বীরভূমের নানুনের তৃণমূল নেতা করিম খান ও তৃণমূলের সদস্যরা মিলে নানুনের বাসা পাড়ার ঐতিহ্যবাহী কালি মন্দিরে তাঁর নামে পালন করলেন হোম যজ্ঞ।

নানুরে অনুব্রতের মঙ্গল কামনায় অভিনব আয়োজন নানুরে অনুব্রতের মঙ্গল কামনায় অভিনব আয়োজন

নানুনের তৃণমূল নেতা করিম খান বলেন, "বীরভূম জেলা সভাপতি আমাদের প্রিয় দাদা অনুব্রত মণ্ডল। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ। বর্তমানে তিনি শারীরিক অসুস্থতার জন্য কলকাতার  এস এস কে এম হাসপাতালে ভর্তি। তাই তাঁর দ্রুত সুস্থ কামনায় বাসা পাড়ার ঐতিহ্যবাহী কালী মন্দিরে তাঁর নামে পুজো দিচ্ছি আমরা। একটি যজ্ঞেরও আয়োজন করেছি আমরা। দাদা যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে বীরভূমে ফিরতে পারেন সেটাই প্রার্থনা। এছাড়াও রমজান মাসে আমরা দাদার দ্রুত সুস্থতার জন্য ঈশ্বরের কাছে দোয়া করি যাতে দাদা শীঘ্রই ফিরে আবার উন্নয়নে যোগ দিতে পারেন।"

সুপ্রতীম দাস

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Anubrata Mandal

পরবর্তী খবর