Home /News /south-bengal /
অনুব্রতর চিকিৎসকের বাড়িতে হঠাৎ CBI! নেওয়া হল বিশেষ 'অডিও ক্লিপস', পেশ হতে পারে আদালতেও

অনুব্রতর চিকিৎসকের বাড়িতে হঠাৎ CBI! নেওয়া হল বিশেষ 'অডিও ক্লিপস', পেশ হতে পারে আদালতেও

অনুব্রতর চিকিৎসকের বাড়িতে সিবিআই

অনুব্রতর চিকিৎসকের বাড়িতে সিবিআই

Anubrata Mandal: বৃহস্পতিবার সিবিআই টিম একদিকে যেমন যায় বোলপুরে অনুব্রত মণ্ডলের বাড়িতে, তেমনই অন্য একটি সিবিআই টিম যায় চিকিৎসক চন্দ্রনাথ অধিকারীর বাড়িতে। চিকিৎসক চন্দ্রনাথ অধিকারীর বয়ান রেকর্ড করল সিবিআই।

  • Share this:

#কলকাতা: গরু পাচার মামলায় এবার অনুব্রত মণ্ডলের চিকিৎসকের বাড়িতে সিবিআই টিম। বৃহস্পতিবার সিবিআই টিম একদিকে যেমন যায় বোলপুরে অনুব্রত মণ্ডলের বাড়িতে, তেমনই অন্য একটি সিবিআই টিম যায় চিকিৎসক চন্দ্রনাথ অধিকারীর বাড়িতে। যে চিকিৎসক অনুব্রত মণ্ডলকে দেখার পর লিখেছিলেন গত ৯ অগাস্ট  তাঁর বেডরেস্ট প্রয়োজন। তাই জার্নি না করাই ভাল। ।

যদি ঘটনাচক্রে সেই চিকিৎসকই পরে ক্যামেরার সামনে দাবি করেন, তাঁকে যাওয়ার পর অনুব্রতই লিখতে বলেন বেডরেস্টের কথা। এমনকি সুপারের সঙ্গে চন্দ্রনাথের কথোপকথন অডিও রেকর্ডিং তিনি সিবিআইকে দেন। প্রায় আধঘণ্টা চিকিৎসকের বাড়িতে ছিল সিবিআই টিম। সিবিআইয়ের তিন সদস্য টিম চিকিৎসকের বাড়িতে গিয়ে চন্দ্রনাথের সঙ্গে জিজ্ঞাসাবাদ করে বয়ান রেকর্ড করে।

আরও পড়ুন : 'চূড়ান্ত হতাশাগ্রস্ত'... প্রয়োজনে দেওয়া হবে ঘুমের ওষুধ! একাধিক চিকিৎসকের 'নজরে' অনুব্রতর 'স্বাস্থ্য'

সিবিআই সূত্রে খবর, দুই চিকিৎসকের কথোপকথন ভাইরাল অডিও ক্লিপস বাজেয়াপ্ত করেছে সিবিআই। চিকিৎসককে সাদা কাগজে কী লিখতে বলা হয়েছিল, হাসপাতালে স্ট্যাম্প ছাড়া কেন লিখতে বলা হয়েছিল এমনকি অনুব্রত মণ্ডলের বাড়িতে যাওয়ার পর বেডরেস্টের কথা লিখতে বলা হয়েছিল, সেসব বিষয়ে সিবিআইকে তিনি তথ্য দেন। এই সংক্রান্ত তাঁর বয়ান রেকর্ড করেছে সিবিআই। এমনকি অনুব্রত মণ্ডল কী বলছেন সে ব্যাপারেও তিনি জানিয়েছেন সিবিআইয়ের কাছে।

সিবিআই সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের চিকিৎসক চন্দ্রনাথ অধিকারীর থেকে সংগ্রহ করা অডিও ক্লিপস, বয়ান রেকর্ড নিয়ে সিবিআই পরবর্তীকালে আদালতের কাছে পেশ করতে পারে। কারণ অনুব্রত মণ্ডল কতটা 'প্রভাবশালী' তা বোঝানোর জন্য ও তার জামিন নাকচ করার জন্য সিবিআই চিকিৎসকদের অডিও ক্লিপস ও বয়ান আদালতে পেশ করতে পারে।

আরও পড়ুন : 'এই সবে শুরু...', শিয়ালদহ স্টেশনে নেমেই বিস্ফোরক হুঙ্কার দিলীপ ঘোষের! যা বললেন

চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী জানিয়েছেন, সিবিআইকে সবরকমভাবে তিনি সাহায্য করেছেন। আগামী দিনেও করবেন। অডিও ক্লিপস-সহ যা যা ছিল সব সিবিআই সংগ্রহ করেছে। অনুব্রত কতটা প্রভাবশালী সে বিষয়ে এবার সিবিআই সব তথ্য প্রমান সংগ্রহ করে আদালতে পেশ করবে। এমনকি জামিনের আবেদন নাকচ করার জন্য আবেদন করবে সিবিআই আধিকারিকরা।

অর্পিতা হাজরা

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Anubrata Mandal, CBI

পরবর্তী খবর