সরকারি কর্মীদের উদাসীনতা, তিনদিন তালাবন্ধ থাকার পর কুকুরকে উদ্ধার করল পশুপ্রেমীরা

সরকারি কর্মীদের উদাসীনতা, তিনদিন তালাবন্ধ থাকার পর কুকুরকে উদ্ধার করল পশুপ্রেমীরা

আটকে পড়া কুকুরটিকে আহত ও অসুস্থ অবস্থায় উদ্ধার করল সিউড়ির পশু প্রেমীরা।

  • Share this:

#সিউরি: তিনদিন পর সরকারি দফতরের তালা ভেঙে বারান্দা থেকে উদ্ধার করা হল আহত ও অসুস্থ অবস্থায় একটি কুকুরকে। শুক্রবার অফিস শেষে তালা বন্ধ করে চলে যান কর্মীরা।

বীরভূমের সিউড়ির সমবায় বিপণন সমিতির অফিসের ঘটনা। আটকে পড়া কুকুরটিকে আহত ও অসুস্থ অবস্থায় উদ্ধার করল সিউড়ির পশু প্রেমীরা। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ শুক্রবার থেকেই আটকে ছিল কুকুরটি, আওয়াজ শুনতে পেয়ে কুকুরটিকে উদ্ধার করা হয় মঙ্গলবার। স্থানীয় সিউড়ী থানার সাথে যোগা্যোগ করে বারান্দার তালা ভেঙে উদ্ধার করা হয় কুকুরটিকে৷ এই অফিসের সরকারি কর্মীদের উদাসীনতা নিয়ে প্রশ্ন উঠছে।

পশুপ্রেমী সংগঠনের লোকেরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় বাসিন্দা ও পুলিশের অনুমতি নিয়ে তালা খোলার চেষ্টা করে কিন্তু কোনমতেই তালা না খুলতে পেরে তালাটি ভেঙে ফেলে। উদ্ধার করা হয় ক্ষতবিক্ষত কুকুরটিকে ৷ তার চিকিৎসা করা হয় ৷ এরপর একটি নতুন তালা কিনে ওই সরকারের অফিসে তালা দিয়ে চাবি স্থানীয় বাসিন্দাদের হাতে তুলে দেওয়ায়। যদিও এই কদিন বন্ধ থাকা অবস্থায় কুকুরটিকে বাইরে থেকেই বিস্কুট ও অন্যান্য খাবার দিয়েছিল স্থানীয় বাসিন্দারা ও স্থানীয় দোকানদাররা। তবে কি করে এই ঘটনা ঘটল তা ভাবাচ্ছে সিউড়ির পশুপ্রেমীদের।

Supratim Das

First published: March 10, 2020, 11:29 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर