Home /News /south-bengal /
Tmc Workers Murder: পঞ্চায়েত সদস্য সহ ৩ তৃণমূল নেতা খুন! নৃশংস ঘটনা ক্যানিংয়ে, যাচ্ছেন বিধায়করা

Tmc Workers Murder: পঞ্চায়েত সদস্য সহ ৩ তৃণমূল নেতা খুন! নৃশংস ঘটনা ক্যানিংয়ে, যাচ্ছেন বিধায়করা

ফাইল ছবি

ফাইল ছবি

Tmc Workers Murder: জানা গিয়েছে, মৃত পঞ্চায়েত সদস্যের নাম স্বপন মাঝি। আর বাকি দুজনের নাম ঝন্টু হালদার, ভূতনাথ প্রামাণিক।

  • Share this:

    #ক্যানিং: ফের মারাত্মক খুনোখুনির ঘটনা রাজ্যে। এবার পঞ্চায়েত সদস্য-সহ শাসক দল তৃণমূলের তিন কর্মী খুন ক্যানিংয়ের গোপালপুর অঞ্চলের কচুয়া পিয়ার পার্ক এলাকায়। ঘটনাস্থলে ক্যানিং থানার বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন বিধায়ক পরেশ রামদাস। আরও কয়েকজন বিধায়ক ক্যানিংয়ে যেতে পারেন বলে খবর।

    জানা গিয়েছে, মৃত পঞ্চায়েত সদস্যের নাম স্বপন মাঝি। আর বাকি দুজনের নাম ঝন্টু হালদার, ভূতনাথ প্রামাণিক। ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশ রাম দাস জানিয়েছেন, ২১ জুলাইয়ের প্রস্তুতি নিয়ে সেখানে বৈঠক ডাকা হয়েছিল। সেই বৈঠকে যোগ দিতেই যাচ্ছিলেন স্বপন মাঝি। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূল কর্মী ঝন্টু হালদার ও ভূতনাথ প্রামাণিক।

    আরও পড়ুন: নজরে ২১ জুলাই, বড় চমক দিতে চলেছে তৃণমূল! মঞ্চের অতিথিদের নিয়ে তুমুল গুঞ্জন

    বাইকে চেপে তিন জন যাওয়ার সময় কয়েকজন দুষ্কৃতী তাঁদের উপর হামলা চালায়। প্রথমে গুলি করা হয় তাঁদের। পরে মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে গলাতে কোপও মারা হয়। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয় জানা গিয়েছে। শাসক দল তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করে অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়েছে তৃণমূল।

    আরও পড়ুন: বড় খবর, করোনার কারণে নোটিশ জারি কলকাতার একাধিক স্কুলের! যা করতে হবে পড়ুয়াদের...

    ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বিরাট পুলিশ বাহিনী। ঘটনা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। তবে এখনও বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bengal BJP, TMC, Tmc workers murder

    পরবর্তী খবর