Home /News /south-bengal /

Viral Video: জ্বালানির আগুন দাম ! বাইকে ছেড়ে ঘোড়ায় চেপে ঘুরছেন ব্যান্ডেলের যুবক ! দেখুন ভিডিও

Viral Video: জ্বালানির আগুন দাম ! বাইকে ছেড়ে ঘোড়ায় চেপে ঘুরছেন ব্যান্ডেলের যুবক ! দেখুন ভিডিও

Viral video: জ্বালানির দাম বেড়েই চলেছে। তাই বাইক নয় ঘোড়া কিনে ফেললেন ব্যান্ডেলের যুবক !

  • Share this:

    #ব্যান্ডেল:  পেট্রোলের (Petrol Price Hike)  দাম আগুন। বাইক চালানো দায় হয়ে যাচ্ছে। প্রতিদিন এত টাকা দিয়ে বাইকের তেল ভরতে বা গাড়িতে তেল ভরাতে গিয়ে অনেকের জীবন ত্রাস হয়ে যাচ্ছে। পেট্রোলের দাম নিয়ে প্রতিবাদ কম হচ্ছে না। তবে দামের ওঠা-নামা লেগেই রয়েছে। তবে এই অবস্থায় বাইকের বিকল্প কি হতে পারে ! ব্যান্ডেলের (Bandel) এক যুবক বাইকের বিকল্প রাস্তা বের করে ফেলেছেন।

    সৌদি আরবে চাকরি করতেন ব্যান্ডেলের (Bandel) বাসিন্দা অলোক রায়। তবে করোনা কালে তাঁকে ফিরে আসতে হয় নিজের বাড়িতে। করোনার জন্য বহু মানুষের কাজ গিয়েছে। তবে বাড়ি ফেরার পর থেকেই নতুন কিছু করার ভাবনা তাঁর মাথায় চলতে থাকে। এই সময় বাড়তে থাকে পেট্রোলের দাম। তখন অলোক রায় সিদ্ধান্ত নেন, প্রিয় বাইক আর চালাবেন না।

    বাইকের বদলে ঘোড়া চালাবেন তিনি (Viral Video) । কিনে ফেলেন দুটি ঘোড়া। প্রথমে যে ঘোড়াটি কেনেন তার নাম রাখেন রাজু। পরে কিনে আনেন মুসকানকে। দু'জনকে নিজের বাড়িতে যত্ন করে পুষতে থাকেন তিনি। মাঝে মধ্যেই ঘোড়ায় চেপে বেড়িয়ে পড়তে শুরু করেন তিনি।

     আরও পড়ুন: "চুমে নিগাহসে চেহরা মেরা" ! নীল নয়, কৌশিককে নিয়ে পাহাড়ে গান গাইছেন তৃণা সাহা !

    তবে এখন অলোক রায় আর বাইকে চড়বেন না বলেই সিদ্ধান্ত নিয়েছেন। তিনি ঘুরবেন ঘোড়াতে করেই। ঘোড়ায় চড়ার ট্রেনিং আগে থেকেই নেওয়া ছিল তাঁর। সেই মতো প্রতিদিন নিজের সব কাজে তিনি ঘোড়া করেই যেতে শুরু করেন। নিত্য দিনের কাজে ঘোড়ায় একটু বেশি সময় লাগলেও বিষয়টা মন্দ লাগছে না তাঁর।

     আরও পড়ুন: ভিকি-ক্যাটের বিয়ে ! তার আগেই ফাঁস সলমন খান ও ক্যাটরিনার বিয়ের ভিডিও

    ব্যান্ডেলের রাস্তায়(Viral Video) প্রথমে এভাবে ঘোড়ায় চড়ে কাউকে ঘুরে বেড়াতে দেখে অবাক হয়েছিলেন অনেকেই। তবে অলোক রায় জানিয়েছেন, " আমার এখানে আসার পর থেকেই নতুন কিছু করার ইচ্ছে ছিল। যেভাবে করোনা বাড়ছে। পলিউশন বাড়ছে। এসব কিছু থেকে মুক্তি পেতে হলে আমাদের আবার আগের দিনে ফিরে যেতে হবে। সবুজকে বাঁচাতে হবে। আর তার জন্য ধোঁয়া থেকেও মুক্তি চাই। সকলে যদি বাইকের বদলে ঘোড়া ব্যবহার করেন। তাহলে আবার সব কিছু স্বাভাবিক হবে। দূষণ কমে যাবে। তাছাড়া পেট্রোলের দাম যেভাবে বাড়ছে, তাতে ঘোড়াই সব থেকে ভাল বলে মনে হয়।"

    যুক্তি আছে অলোক রায়ের কথায়। কিন্তু চাইলেই চট করে কেউ একটা ঘোড়া কিনে চালাতে তো পারবেন না। তার জন্য ট্রেনিং থাকাও দরকার। তবে চেষ্টা করলে যে বিকল্প উপায় খুঁজে বার করা সম্ভব(Viral Video)। তা ব্যান্ডেলের যুবক প্রমাণ করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Petrol price, Viral Video

    পরবর্তী খবর