Home /News /south-bengal /
Missing student: বাড়ি ফেরার জন্য বাসেও উঠেছিল, কিন্তু আজও মা-বাবার কাছে ফিরল না ১৪ বছরের অজয়

Missing student: বাড়ি ফেরার জন্য বাসেও উঠেছিল, কিন্তু আজও মা-বাবার কাছে ফিরল না ১৪ বছরের অজয়

দক্ষিণ ২৪ পরগণা বিষ্ণুপুর থানা, জুলপিয়ার গ্রাম পঞ্চায়েতের পানারালা গ্রামে বাড়ছে ক্ষোভ। পুলিশের বিরুদ্ধে হয়রানির অভিযোগ করছে গোটা গ্রাম। নিখোঁজ ছাত্রের বাবা পেশায় রাজমিস্ত্রী।

  • Share this:

    #বিষ্ণুপুর: সাত দিন ধরে ১৪ বছরের ছেলের দেখা পাননি মা, বাবা। দুশ্চিন্তায় ঠাকুর্দাও। অষ্টম শ্রেণীর ছাত্র, অজয় মন্ডল শুক্রবার বাড়ি থেকে বেরিয়েছিল। কিন্তু তার পর থেকে আর খোঁজ পাওয়া যাচ্ছে না। পুলিশের বিরুদ্ধে পরিবারের অভিযোগ, কোনও ভাবেই সাহায্য পাচ্ছেন না তাঁরা। তা ছাড়া পুলিশ নাকি অভিযোগ নিতেই অস্বীকার করেছে।

    পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকালে স্কুলের বন্ধুর সঙ্গে তাঁর পিসির বাড়ি যায় অজয়। কিন্তু বাড়িতে কিছুই জানায়নি সে। স্কুল এবং পাড়ার সেই বন্ধুর পিসির বাড়ি ঠাকুরপুকুর এলাকায়। অনেক খোঁজাখুঁজির পর মা, বাবা, ঠাকুর্দা জানতে পারেন, তাঁদের ছেলে রয়েছে বন্ধুর পিসির বাড়িতে। ফোনে সে দিন ছেলের সঙ্গে কথাও হয়। ছেলে জানায় রবিবার সকালে বাড়ি ফিরবে সে। রবিবার সন্ধ্যায় বাড়ি না ফেরায় পিসির বাড়িতে ফোন করলে পরিবার জানতে পারে, অজয়কে তাঁরা বাড়ির বাসে তুলে দিয়েছে। ৪০বি।

    আরও পড়ুন: ১৮ না হতেই বিয়ের পিঁড়িতে বসল বাড়ির মেয়ে, খোঁজ পেতেই যা হল

    কিন্তু আজও বাড়ি ফেরেনি অজয়। থানায় নিখোঁজ ডাইরি করতে গেলে পুলিশ অভিযোগ নেয়নি, দু'দিন ধরে ঘুরিয়েছে বিভিন্ন থানায়। এমনই দাবি পরিবারের। অবশেষে ঠাকুরপুকুর থানা একটি জিডি করে। সেটাও নিখোঁজ ছাত্রের পরিবারের হাত থেকে না। বন্ধুর পরিবারে কথায়। মা, বাবার কোনও বয়ানও নেওয়া হয়নি নাকি।

    আরও পড়ুন: স্ত্রী পরকীয়ায় লিপ্ত, ২ প্রেমিকের ছবি বুকে সেঁটে চরম পদক্ষেপ স্বামীর, তোলপাড় ভগবানগোলা

    এ দিকে দক্ষিণ ২৪ পরগণা বিষ্ণুপুর থানা, জুলপিয়ার গ্রাম পঞ্চায়েতের পানারালা গ্রামে বাড়ছে ক্ষোভ। পুলিশের বিরুদ্ধে হয়রানির অভিযোগ করছে গোটা গ্রাম। নিখোঁজ ছাত্রের বাবা পেশায় রাজমিস্ত্রী। তাঁর অভিযোগ, বিষ্ণুপুর ও ঠাকুরপুকুর থানার পুলিশ তাদের কোন অভিযোগ নিচ্ছে না। কারও সাহায্য পাচ্ছেন না তাঁরা। গ্রামের সকলের দাবি, অজয়কে যেন বাড়ি ফিরিয়ে আনা হোক। প্রার্থনা, সে যেন সুস্থ থাকে।

    যদিও জিডি-র ভিত্তিতে আপাতত ঠাকুরপুকুর থানা তদন্ত শুরু করেছে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: South 24 Pargana news, Student Missing

    পরবর্তী খবর