Home /News /south-bengal /

Agnimitra Paul: তৃতীয়বার করোনা আক্রান্ত অগ্নিমিত্রা পল! কাদের কোয়ারেন্টাইনে যাওয়ার পরামর্শ বিজেপি নেত্রীর?

Agnimitra Paul: তৃতীয়বার করোনা আক্রান্ত অগ্নিমিত্রা পল! কাদের কোয়ারেন্টাইনে যাওয়ার পরামর্শ বিজেপি নেত্রীর?

ফের করোনা আক্রান্ত অগ্নিমিত্রা পল File Photo

ফের করোনা আক্রান্ত অগ্নিমিত্রা পল File Photo

Agnimitra Paul: আক্রান্ত আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পল। ট্যুইট করে নিজেই দুঃসংবাদটি দেন তিনি।

  • Share this:

    #কলকাতা: স্বাস্থ্যক্ষেত্রের পাশাপাশি রাজনৈতিক মহলেও করোনার থাবা। আক্রান্ত আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পল। ট্যুইট করে নিজেই দুঃসংবাদটি দেন তিনি (Agnimitra Paul)। এই নিয়ে তৃতীয়বার করোনা সংক্রমিত হলেন অগ্নিমিত্রা। তিনি ট্যুইটে তিনি লেখেন, “আমি কোভিড পজিটিভ (। তৃতীয় বার। তবে চিন্তা করবেন না। আমি ভাল আছি। কোভিড গাইডলাইন মেনে চলছি। খুব তাড়াতাড়ি কাজে যোগ দেব। করোনার দ্রুত সংক্রমণ ঠেকাতে মাস্ক পরুন। ব্যবহার করুন স্যানিটাইজার। মেনে চলুন শারীরিক দূরত্ববিধি।" একইসঙ্গে বিজেপি বিধায়ক (BJP MLA) অগ্নিমিত্রা  (Agnimitra Paul) লেখেন, "গত ৩ দিন যাঁরা আন্দামানে আমার সংস্পর্শে এসেছিলেন তাঁরা দয়া করে কোয়ারেন্টাইনে থাকুন।”

    বিজেপির (BJP MLA) নেত্রীর  (Agnimitra Paul) এই ট্যুইট প্রকাশ্যে আসতেই রাজ্য বিজেপিতে উদ্বেগ বেড়েছে। এদিকে সামনেই ২২ জানুয়ারি আসানসোল পৌর নির্বাচন। বুধবারের স্বাস্থ্যভবনের বুলেটিন অনুযায়ী, পশ্চিম বর্ধমানে দৈনিক আক্রান্তের সংখ্যা ৫৫৬ জন। এদিকে মাসের ৬ তারিখ। স্বাভাবিকভাবেই তিনি সুস্থ থাকলেও কোভিড বিধি অনুযায়ী কোয়ারেন্টাইনে রয়েছেন। তাই আসানসোল পৌর নির্বাচনের প্রচারে দলের হয়ে উপস্থিত থাকতে পারবেন না অগ্নিমিত্রা পল।

    আরও পড়ুন: করোনা ডেরা রাজ্য স্বাস্থ্যভবনও! আক্রান্ত দফতরের দুই শীর্ষ অধিকর্তা-সহ আরও ৭৬

    ক্রমশ জটিল বাংলার কোভিড-চিত্র (Coronabvirus Bengal)। প্রসঙ্গত, ডিসেম্বর থেকে জানুয়ারির মাঝে একের পর এক রাজনৈতিক ব্যাক্তিত্বরা কোভিডে আক্রান্ত হচ্ছেন। ইতিমধ্যেই কোভিডে আক্রান্ত হয়েছেন পশ্চিমবঙ্গের বিদ্যুৎ মন্ত্রী অরুপ বিশ্বাস। কোভিড পজিটিভ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় এবং আক্রান্ত তাঁর স্ত্রী-বাবা। কোভিডে আক্রান্ত (Covid positive) হয়েছেন ইতিমধ্যেই তৃণমূল বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী। এদিকে বাম নেতা মহম্মদ সেলিমও কোভিডে আক্রান্ত হয়েছেন। তবে এনিয়ে তিনি দ্বিতীয়বার আক্রান্ত হয়েছেন।আর এবার আক্রান্ত হলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল। তাই স্বাভাবিকভাবেই ভোটের দোরগড়ায় দাঁড়িয়ে চিন্তা বাড়ছে দলের শীর্ষ নের্তৃত্বের।

    আরও পড়ুন: ভয়াবহ! একলাফে ৯১ হাজার ছুঁই ছুঁই দৈনিক সংক্রমণ! করোনা-কম্পে কাঁপছে গোটা দেশ...

    গত বছর একুশের বিধানসভা নির্বাচনের আগেও এবং পরে কোভিড সংক্রমণ (Coronavirus Bengal) অতিমাত্রা ভুগিয়েছিল গোটা রাজ্যকে। পশ্চিমবঙ্গ সহ একাধিক রাজ্য সেবার বিধানসভা ভোট হওয়ায় মানুষের যাতায়াতও বেড়েছিল। মাত্রা ছাড়িয়েছিল কোভিডেরও (Covid-19 Bengal)। যদিও চলতি বছরে পুরভোটে আগেই মিছিল, রোড শো আগেই বন্ধ করেছে কমিশন। তবে এখনও সভা করা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি। এদিকে কোভিডের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন আগের ভ্যারিয়েন্টের থেকে অনেক দ্রুত চারিপাশে ছড়িয়ে পড়ায় আগের থেকে সতর্ক হয়েছে কমিশন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Agnimitra Paul, Asansol, Bengal BJP

    পরবর্তী খবর