Home /News /south-bengal /
West Bengal News: নম্বর প্লেটবিহীন একটি কন্টেইনার দাঁড়িয়ে, ভিতর থেকে যা বেরোল! চক্ষু চড়কগাছ

West Bengal News: নম্বর প্লেটবিহীন একটি কন্টেইনার দাঁড়িয়ে, ভিতর থেকে যা বেরোল! চক্ষু চড়কগাছ

ফাইল ছবি

ফাইল ছবি

West Bengal News: আনুমানিক বাজার মূল্য প্রায় ৫ লক্ষ টাকা। গ্রেফতার সিরাজুল বৈদ্য নামে এক গাঁজা পাচারকারী।

  • Share this:

    #বারুইপুর: বারুইপুরে কন্টেইনার গাড়ি থেকে উদ্ধার ৬০ কেজি গাঁজা, গ্রেফতার এক গাঁজা পাচারকারী (West Bengal News)। গোপন সূত্রে খবর পেয়ে বারুইপুর থানার ধপধপি এলাকা থেকে উদ্ধার ৬০ কেজি গাঁজা। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫ লক্ষ টাকা। গ্রেফতার সিরাজুল বৈদ্য নামে এক গাঁজা পাচারকারী।

    ধপধপি এলাকার একটি ফাঁকা জায়গাতে নম্বর প্লেট বিহীন একটি কন্টেইনার গাড়ির মধ্যে থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণে গাঁজা। বাজেয়াপ্ত করা হয়েছে কন্টেইনার গাড়িটি। ধৃতের বিরুদ্ধে NDPS অ্যাক্টে মামলা রুজু করেছে বারুইপুর থানার পুলিশ। ধৃতকে আজ বারুইপুর মহকুমা আদালতে তুলবে পুলিশ।

    আরও পড়ুন: এখনও আপনার ডিজিটাল রেশন কার্ড হয়নি? এবার কিন্তু বড় সমস্যায় পড়তে হবে!

    অপরদিকে, সিটি সেন্টার ফাঁড়ির পুলিশ লক্ষাধিক টাকা'র গাঁজা সহ একজন গাঁজা কারবারি'কে গ্রেফতার করে বুধবার আসানসোল জেলা আদালতে পেশ করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম ঝন্টু ধারা। সে দুর্গাপুর কোকওভেন থানার অন্তর্গত নবওয়ারিয়ার বাসিন্দা। তার কাছ থেকে পুলিশ ১২ কেজি গাঁজা উদ্ধার করেছে।

    আরও পড়ুন: বড় স্বস্তিতে পার্থ চট্টোপাধ্যায়! ২৪ ঘণ্টা নয়, CBI নিয়ে আপাতত চার সপ্তাহ নিশ্চিন্ত

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই গাঁজা বীরভূম থেকে মঙ্গলবার দুর্গাপুরে পৌঁছায় ঝন্টু'র কাছে। কোনও পাইকারি গাঁজা চক্র এর সঙ্গে জড়িত। ঝন্টু সাইকেলে করে গাঁজা নিয়ে আসে সিটি সেন্টার বাসস্ট্যান্ডে। সিটি সেন্টার ফাঁড়ির পুলিশ সেই সময় বাসস্ট্যান্ডে নাকাচেকিং চালাচ্ছিল। পুলিশের সন্দেহ হলে ঝন্টু'কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি চালিয়ে গাঁজা উদ্ধার করে। ওই গাঁজার বাজার মূল্য আনুমানিক এক লক্ষ টাকা বলে পুলিশের অনুমান।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Ganja, West Bengal news

    পরবর্তী খবর