Home /News /south-bengal /
BSF: রক্তারক্তি কাণ্ড মুর্শিদাবাদের BSF ক্যাম্পে! যা ঘটল, হাড়হিম হয়ে যাচ্ছে এলাকাবাসীর

BSF: রক্তারক্তি কাণ্ড মুর্শিদাবাদের BSF ক্যাম্পে! যা ঘটল, হাড়হিম হয়ে যাচ্ছে এলাকাবাসীর

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

BSF: প্রাথমিক ভাবে জানা গিয়েছে, মৃতদের মধ্যে এক বিএসএফ জওয়ানের ছোঁড়া গুলিতেই দুই জনের মৃত্যু ঘটেছে।

  • Share this:

    #বহরমপুর: জলঙ্গীর কাকমারি চর সীমান্তে গুলির শব্দ। রহস্যমৃত্যু দুই বিএসএফ জওয়ানের। মুর্শিদাবাদের ভারত-বাংলাদেশ সীমান্তে সাগরপাড়া থানার কাকমারি চর এলাকায় বিএসএফ ক্যাম্পে মৃত্যু হল দুই দুই বিএসএফ জওয়ানের। সোমবার সকালে গুলির শব্দে কেঁপে উঠল এলাকা। গুলিতেই ওই দুই জওয়ানের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে।

    প্রাথমিক ভাবে জানা গিয়েছে, মৃতদের মধ্যে এক বিএসএফ জওয়ানের ছোঁড়া গুলিতেই দুই জনের মৃত্যু ঘটেছে। এরপর ঘটনাস্থলে আসেন বিএসএফ-এর উচ্চপদস্থ আধিকারিকেরা। পুলিশ ময়নাতদন্তের জন্য মৃতদেহ ক্যাম্প থেকে বের করে নিয়ে এসেছে। মৃতদের মধ্যে একজন বিএসএফ-এর হেড কনস্টেবল রয়েছেন। একজনের নাম শেখর (৪৪)। তিনি হেড কনস্টেবল। অন্যজনের নাম জনসন টপো। তাঁর বাড়ি ছত্রিশগড়ে।

    আরও পড়ুন: দিলীপ ঘোষের বাইকে বসে 'বিপদে', গ্রেফতার পরোয়ানা জারি হতেই আদালতে লকেট!

    বিএসএফ ডিআইজি সাউথ বেঙ্গল এস এস গুলারিয়া জানান, দুইজনের মধ্যে গোলাগুলির জন্য এই ঘটনা ঘটেছে। এ বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছেন পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু হয়েছে।

    আরও পড়ুন: বঙ্গ BJP-তে 'গোপন' বৈঠক! 'বিক্ষুব্ধ'দের সঙ্গে হাত মেলালেন লকেট? তুমুল আলোড়ন

    প্রসঙ্গত, রবিবারই সহকর্মীদের সঙ্গে বচসার সূত্রে মারাত্মক ঘটনা অমৃতসরে বিএসএফ ক্যাম্পে। সহকর্মীর গুলিতে সেখানে মৃত্যু হয় ৫ বিএসএফ জওয়ানের। অভিযুক্ত নিজেও বিএসএফ কনস্টেবল। রবিবার সকালে এই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের অমৃতসরের খাসা গ্রামে। অভিযুক্তেরও মৃত্যু ঘটেছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: BSF Jawan, West Bengal news

    পরবর্তী খবর