হোম /খবর /শিলিগুড়ি /
কালো কাচ ঢাকা গাড়িতে এসব কী চলছিল? তাও ভর সন্ধেয়! বিন্দু মাত্র ভয় নেই! জানুন

Siliguri News: কালো কাচ ঢাকা গাড়িতে এসব কী চলছিল? তাও ভর সন্ধেয়! বিন্দু মাত্র ভয় নেই! জানুন

X
গাড়ি [object Object]

Siliguri News: কালো কাচ ঢাকা গাড়িতে এসব কী চলছিল? দু'জনকে হাতে নাতে গ্রেফতার! গোটা ঘটনায় চমকে যাবেন!

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#ফুলবাড়ি : আগ্নেয়াস্ত্র সহ দুই যুবককে গ্রেফতার করল ক্যানাল মোড় ট্রাফিক আউট পোস্ট ও আমবাড়ি ফাঁড়ির পুলিশ । বৃহস্পতিবার সন্ধ্যায় ফুলবাড়ি ক্যানাল রোড দিয়ে যাওয়ার পথে নাউয়াপাড়ার কাছে দু'জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম আকাশ দে (২২) ও শের আলি ( ২০ )। দু'জনের বাড়ি উত্তর দিনাজপুর জেলার ডালখোলা এলাকায় । তবে আকাশ শিলিগুড়ির প্রধাননগর এলাকায় ভাড়া বাড়িতে থাকে । এনজেপি ট্রাফিক ও আমবাড়ি ফালাকাটা পুলিশের সূত্রে জানা যায় গতকাল সন্ধ্যা ছয়টায় রাজগঞ্জের নাওয়া পাড়া ট্রাফিক পয়েন্টে এনজেপি ট্রাফিক ও আমবাড়ি ফাঁড়ি পুলিশের যৌথ উদ্যোগে নাকা চেকিং করছিল ।

সেই সময় একটি চার চাকা কালো কাচ গাড়িকে থামাতে বললে, গাড়িটি পালিয়ে যেতে চায়। গাড়িটি পালিয়ে নিয়ে যাওয়ার সময় পুলিশের সন্দেহ হয় । তারপর গাড়িটিকে দাঁড় করিয়ে তল্লাশি করতেই গাড়ি থেকে একটি ৯ এম এমপিস্তল পাওয়া যায়, গাড়িতে থাকা দু'জনকে তৎক্ষণাৎ আমবাড়ি ফালাকাটা পুলিশ ফাড়ির পুলিশ গ্রেফতার করে ।

আরও পড়ুন: লক্ষ্মী ঠাকুরের মন্দিরে রাতের অন্ধকারে ঘটল বিরল ঘটনা! সিসিটিভি ফুটেজ চমকে দেবে!

জানা গিয়েছে ধৃত দু,জন আকাশ দে ও শের আলি বাড়ি ডালখোলা, পুরো ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ, ধৃতদের রিমান্ডে আনার জন্য আবেদন করবে । ধৃতদের আজ জলপাইগুড়ি আদালতে তোলা হয়।পিস্তলটি কি উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল তা খতিয়ে দেখা হচ্ছে । গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ ।

অনির্বাণ রায়

Published by:Piya Banerjee
First published:

Tags: Crime, Siliguri, Siliguri News