Home /News /purba-medinipur /
Purba Medinipur: আইএফএ-এর অধীনে নার্সারি খেলার জন্য ফুটবল ট্রায়াল তমলুকে

Purba Medinipur: আইএফএ-এর অধীনে নার্সারি খেলার জন্য ফুটবল ট্রায়াল তমলুকে

ফুটবল [object Object]

আনন্দমার্গের শাখা সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হল ফুটবল ট্রায়াল, সফল খেলোয়াররা সুবিধা পাবেন আই এফ এর অধীনে নার্সারি লিগ খেলার।

  • Share this:

    #পূর্ব মেদিনীপুর : আনন্দমার্গের শাখা সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হল ফুটবল ট্রায়াল, সফল খেলোয়াররা সুবিধা পাবেন আই এফ এর অধীনে নার্সারি লিগ খেলার। SSAC (Spiritualist’ Sports and Adventures’ Club) আনন্দমার্গের শাখা সংগঠনের একটি ক্রীড়া অঙ্গ। SSAC, আনন্দনগর কর্তৃপক্ষ IFA এর অধীনে নার্সারি লীগ খেলবার জন্য, তথা আগামী দিনে ফুটবলকে নিয়ে বৃহত্তর ভবিষ্যৎ পরিকল্পনার অঙ্গ হিসাবে বাংলার বিভিন্ন জায়গা থেকে ১-১-২০০৯ এর পরে যাদের জন্ম সেই সমস্ত শিক্ষানবিস ফুটবলারদের নিয়ে ফুটবল ট্রায়াল সংঘটিত হয় তমলুকে। মূলত গ্রাম বাংলার পিছিয়ে পড়া এলাকার ফুটবল প্রতিভা তুলে আনতে তাদের এই উদ্যোগ। তমলুকের কাকগেছিয়া সেবক সংঘের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয় এই ফুটবল ট্রায়াল ক্যাম্প।

    আনন্দমার্গের স্পিরিচুয়াল স্পোর্টস এন্ড এডভেঞ্চার অফ ক্লাবের বাংলার বিভিন্ন জেলা জুড়ে ফুটবল ট্রায়াল উপদেষ্টামণ্ডলীতে রয়েছেন শ্রী শঙ্করলাল চক্রবর্তী, প্রাক্তন মোহনবাগান কোচ, শ্রী সূর্যবিকাশ চক্রবর্তী, প্রাক্তন ইস্টবেঙ্গল খেলোয়াড় এবং আরও অনেক প্রাক্তন ফুটবলার। কাকগেছিয়ার জনতা ময়দানে দুপুরে একটি ট্রায়ালের ব্যবস্থা করা হয় পূর্ব মেদিনীপুর জেলার ছেলেদের জন্য। এই ট্রায়ালে উপস্থিত ছিলেন, শ্রী প্রবীর ঘোষ, শ্রী কার্তিক সরকার, শ্রী জয়ন্ত রাহা সহ প্রাক্তন ফুটবল খেলোয়াড়রা।

    আরও পড়ুনঃ বেহাল রাস্তা সারাইয়ের দাবিতে বিক্ষোভ গ্রামবাসীদের

    আগামীদিনে ফুটবল খেলাকে সামনে রেখে যাতে ছেলেরা তাদের ভবিষ্যৎ উন্নত করতে পারে সেই কারণেই এই ফুটবল ট্রায়াল হয়। এদিনের খেলায় জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ১২০ জন ছাত্র ফুটবল খেলার জন্য অংশগ্রহণ করেন। এই ফুটবল ট্রায়াল খেলায় সহযোগিতা করেন স্থানীয় সেবক সংঘ ক্লাবের সদস্যরা।

    Saikat Shee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Football, Purba medinipur, Tamluk

    পরবর্তী খবর