Home /News /purba-medinipur /
Purba Medinipur: বেহাল রাস্তা সারাইয়ের দাবিতে বিক্ষোভ গ্রামবাসীদের

Purba Medinipur: বেহাল রাস্তা সারাইয়ের দাবিতে বিক্ষোভ গ্রামবাসীদের

রাজ্য [object Object]

রাস্তার দাবিতে এবার রাজ্য সড়ক অবরোধ করল গ্রামের মহিলারা। তমলুক ব্লকের পদুমপুর ১ গ্রাম পঞ্চায়েতের পদুমপুর গ্রামের রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল।

  • Share this:

    #পূর্ব মেদিনীপুর : রাস্তার দাবিতে এবার রাজ্য সড়ক অবরোধ করল গ্রামের মহিলারা। তমলুক ব্লকের পদুমপুর ১ গ্রাম পঞ্চায়েতের পদুমপুর গ্রামের রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল। বহিচবেড়িয়া বাজার থেকে খড়িডাঙ্গর পর্যন্ত প্রায় ২ কিলোমিটার রাস্তা চলার অযোগ্য। দীর্ঘ ১৫ বছর পার হয়ে গেছে তবুও রাস্তা হয়নি। মিলেছে শুধু রাস্তার আশ্বাস। বর্ষাকালীর বৃষ্টি হচ্ছে আর বৃষ্টির ফলেই চলার অযোগ্য হয়ে উঠেছে পদমপুর গ্রামের এই মূল রাস্তা। নিত্যদিন যাতায়াতের পথে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। তাই বাধ্য হয়ে দিন বহিচবেড়িয়ার কাছে শ্রীরামপুর মেছেদা রাজ্য সড়ক অবরোধ করে গ্রামের মহিলারা সহ গ্রামবাসীরা। পদুমপুর গ্রামের মহিলারা বলেন, গ্রামের রাস্তা চলাচলের অযোগ্য, পুরো রাস্তাটাই এক হাঁটু সমান জল ও কাদা। প্রতিদিন নিত্য প্রয়োজনে যাতায়াতের পাশাপাশি স্কুল-কলেজের ছাত্রছাত্রীরা ও সমস্যায় পড়েছে রাস্তা নিয়ে।

    গ্রামবাসী অশোক ঘোড়াই বলেন, ১৫ বছর ধরে গ্রাম পঞ্চায়েত সদস্য আশ্বাস দিচ্ছেন রাস্তা হবে। কিন্তু আজ পর্যন্ত রাস্তা হয়নি। ২৫ জুলাই সোমবার সকাল দশটার পর থেকেই শ্রীরামপুর মেচেদার রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। অফিস টাইমে দীর্ঘক্ষণ অবরোধের ফলে তীব্র যানজটের সৃষ্টি হয়। প্রায় দু ঘণ্টা ধরে অবরোধ চলে। পরে পুলিশি হস্তক্ষেপে অবরোধ উঠে যায়।

    আরও পড়ুনঃ ঢেউ-এ ভেসে এল জীবন্ত ডলফিন! দিঘায় সেলফি তুলতে পর্যটকদের হুড়োহুড়ি

    ঘটনাস্থলে আসা পুলিশ অফিসারেরা গ্রামবাসীদের দাবি মেনে গ্রামের রাস্তা দেখতে যায়। তারপর পুলিশি আশ্বাসে অবরোধ তুলে নেয় গ্রামবাসীরা। যদিও গ্রামবাসীরা দাবি করেছে রাস্তা নির্মাণের কাজ দ্রুত শুরু না হলে তারা বৃহত্তর আন্দোলনের পথে যাবে। প্রসঙ্গত গ্রামবাসীর দাবি এই রাস্তাটি নির্মাণের জন্য পথশ্রী প্রকল্পে শিলান্যাস করেছেন বিধায়ক সুকুমার দে। কিন্তু তারপরেও রাস্তা নির্মাণ হয়নি।

    Saikat Shee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Purba medinipur, Tamluk

    পরবর্তী খবর