Home /News /purba-medinipur /
Purba Medinipur: উচ্চ মাধ্যমিকে সাফল্য পেল পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রমের ছাত্র ছাত্রীরা

Purba Medinipur: উচ্চ মাধ্যমিকে সাফল্য পেল পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রমের ছাত্র ছাত্রীরা

পাঁউশী

পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রমের ছাত্রছাত্রীরা

২২ সালের মাধ্যমিকের পর উচ্চ মাধ্যমিকেও সাফল্য পেল পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রমের ছাত্রছাত্রীরা। ভগবানপুর ২ নম্বর ব্লকের অন্তর্গত পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রম কটেজ হোম থেকে তিনজন আবাসিক ও আশ্রম পরিচালিত স্নেহ ছায়া শিশু আবাস থেকে চারজন

আরও পড়ুন...
  • Share this:

    পূর্ব মেদিনীপুর: ২২ সালের মাধ্যমিকের পর উচ্চ মাধ্যমিকেও সাফল্য পেল পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রমের ছাত্রছাত্রীরা। ভগবানপুর ২ নম্বর ব্লকের অন্তর্গত পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রম কটেজ হোম থেকে তিনজন আবাসিক ও আশ্রম পরিচালিত স্নেহ ছায়া শিশু আবাস থেকে চারজন, মোট সাতজন আবাসিক এবছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বসেছিল। স্নেহ ছায়া বালিকা আবাসের চারজন আবাসিক ৪৬৮ (বিজ্ঞান বিভাগ), ৪৫৩ (বিজ্ঞান বিভাগ), ৩৫২ (কলা বিভাগ), ৩৫২ (কলা বিভাগ) নম্বর পেয়ে সাফল্যের সঙ্গে উত্তীর্ণ হয়েছে। আশ্রমের তিনজন আবাসিক কৃষ্ণ বর্মন ৩৯৫, অনুসূয়া সিট ৩৬৫ ও রাহুল ঘোষ ৩৬৬ নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছে। এরা তিনজন পাঁউশী বৈকুণ্ঠ স্মৃতি মিলনী বিদ্যামন্দির থেকে এবছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল।

    অনাথ আশ্রমের পালিত প্রত্যেক ছাত্র-ছাত্রীর সাফল্যে আশ্রমের সকলে খুশি ও আনন্দিত। ছোট থেকেই পাঁউশী পাঁউশী অন্ত্যোদয় অনাথ আশ্রমের পালিতা কন্যা, তিস্তা মন্ডল ও অনুসূয়া সিট জানায়, ছোট থেকেই আশ্রমের পরিমণ্ডলে বড় হয়েছি। আশ্রমের সবার সাহায্যে আমাদের এই সাফল্য। ভবিষ্যতে আরও পড়াশোনা করে নিজেদের পায়ে দাঁড়াতে চাই।

    আরও পড়ুনঃ পট শিল্পের বিকাশ ও প্রসার ঘটাতে রেলের উদ্যোগে পটশিল্পের স্টল

    তিস্তা ও অনুসূয়া দুজনেই নার্সিং পড়ার ইচ্ছে প্রকাশ করে। আশ্রমের কর্ণধার বলরাম করণ বলেন, 'ওরা খুব মনোযোগ সহকারে পড়াশোনা করেছিল এবং নিজেদেরকে প্রস্তুতী নিয়েছিল। ওদের এই সাফল্য আগামী দিনে অন্য ছোট-ছোট ভাই বোনদের কে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যোগাবে।

    আরও পড়ুনঃ মাধ্যমিকের পর এবার উচ্চমাধ্যমিকেও সফলতার শীর্ষে পূর্ব মেদিনীপুর

    ওদের সাফল্যে আমরাও সবাই খুশি। আগামী দিনে ওদের উচ্চশিক্ষার ক্ষেত্রে আশ্রম সর্বতোভাবে সাহায্য করবে। পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর ২ নম্বর ব্লকের অনাথ আশ্রম অনাথ দুঃস্থ ছেলে -মেয়ের আশ্রয়ের পাশাপাশি মূলস্রোতে ফিরিয়ে আনতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে চলছে।

    Saikat Shee
    First published:

    Tags: Higher Secondary Exam Result 2022, Purba medinipur

    পরবর্তী খবর