Home /News /purba-medinipur /
East Medinipur News: প্রতিষ্ঠা দিবসে পাঁশকুড়া পৌরসভার একগুচ্ছ পরিকল্পনা গ্রহণ

East Medinipur News: প্রতিষ্ঠা দিবসে পাঁশকুড়া পৌরসভার একগুচ্ছ পরিকল্পনা গ্রহণ

Panskura

Panskura municipality

পাঁশকুড়া পৌরসভার ২১ তম জন্মদিনে একাধিক সিদ্ধান্ত গ্রহণ করল পাঁশকুড়া পৌরসভার। দিঘা ও পুরীতে হলিডে বানানোর সিদ্ধান্ত নেওয়া হয় এদিন।

  • Share this:

    #পাঁশকুড়া, পূর্ব মেদিনীপুর: ৮ জুন বুধবার পাঁশকুড়া পৌরসভাতে পালিত হল পৌরসভার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী। এদিন পাঁশকুড়া পৌরসভার কনফারেন্স হলে পাঁশকুড়া পৌরসভার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয় ২১ টি মোমবাতি ও কেক কাটার মধ্য দিয়ে এই অনুষ্ঠানটি সম্পন্ন হয়। স্বাগত ভাষণ দেন এই অনুষ্ঠানের সভাপতি পৌরসভার চেয়ারম্যান নন্দ কুমার মিশ্র, এছাড়াও উপস্থিত ছিলেন পৌরসভার ভাইস চেয়ারম্যান, EO, ফিনান্স অফিসার, পৌরসভার কাউন্সিলর ও পৌরসভার কর্মচারী বৃন্দ। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌরসভার মহিলা কর্মচারী ও বাচিক শিল্পী সঙ্গীতা ঘোষাল কর। এই অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন পৌরসভার কর্মচারী সহ অন্যান্যরা কলাকুশলিরা।

    আরও পড়ুন - গণবিবাহের মাধ্যমে চারজন অনাথ কন্যার বিয়ে দিল কাঁথি শহরের বাসিন্দারা

    পৌরসভার প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে একাধিক নতুন উদ্যোগ নেওয়া হয়েছে পৌরসভার পক্ষ থেকে, তার মধ্যে অন্যতম হল ষান্মাসিক পত্রিকা শতভিসা তৈরীর উদ্যোগ, পাশাপাশি দীঘা ও পুরীতে হলিডে হোম বানানোর উদ্যোগ। শতাধিক বছরের পুরনো মন্দির, মসজিদ,গির্জা কে হেরিটেজ স্বীকৃতি দিতে হেরিটেজ কমিশন এর কাছে আবেদন জানানো হবে। সর্বোপরি পাঁশকুড়া পৌরসভার নিজস্ব ফ্ল্যাগ তৈরি করা হবে।

    এদিন পৌরসভার পার্কে গাছ লাগান পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান। অনুষ্ঠানের শেষে পাঁশকুড়া পৌরসভার চেয়ারম্যান নন্দকুমার মিশ্র জানান, 'পাঁশকুড়া বাসীর কাছে এটা গর্বের বিষয় যে পৌরসভা ২১ তম বর্ষে পড়ল। পাঁশকুড়া পৌরসভার পৌর নাগরিকদের মানোন্নয়নের নিরন্তর চেষ্টা চলছে। আগামী দিনেও সেই কাজ অব্যাহত থাকবে। পাঁশকুড়া পৌরসভার কাউন্সিলরদের দাবি মেনে দিঘা ও পুরীতে হলিডে হোম তৈরীর কাজ শুরু হবে।'

    Saikat Shee

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Panskura, Purba medinipur

    পরবর্তী খবর