হোম /খবর /পূর্ব বর্ধমান /
প্রধানের বিরুদ্ধে অভিযোগ এনে বিডিও-র কাছে দরবার পঞ্চায়েতের সদস্যদের

Purba Bardhaman News: প্রধানের বিরুদ্ধে অভিযোগ এনে বিডিও-র কাছে দরবার পঞ্চায়েতের সদস্যদের

X
title=

পূর্ব বর্ধমান জেলার গলসির লোয়া রামগোপালপুর গ্রাম পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে স্বজন পোষণের অভিযোগ । ঘটনার জেরে এলাকায় শোরগোল । এনিয়ে এদিন গলসি এক নং ব্লক বিডিওকে লিখিত অভিযোগ জানালেন লোয়া রামগোপালপুর পঞ্চায়েতের আট জন সদস্য।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#পূর্ব বর্ধমান : পূর্ব বর্ধমান জেলার গলসির লোয়া রামগোপালপুর গ্রাম পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে স্বজন পোষণের অভিযোগ । ঘটনার জেরে এলাকায় শোরগোল । এনিয়ে এদিন গলসি এক নং ব্লক বিডিওকে লিখিত অভিযোগ জানালেন লোয়া রামগোপালপুর পঞ্চায়েতের আট জন সদস্য। এদিন ওই পঞ্চায়েতের ১৪ জনের মধ্যে আট জন সদস্য বিডিওকে লিখিত অভিযোগ জানান। জানা গিয়েছে, ওই পঞ্চায়েতের ভিসিটি অর্থাৎ ভেক্টর ডিজিস কোন্ট্রোল টিমের জন্য দুটি শুন্যপদ রয়েছে। সেখানেই নিজের ছেলের নাম রেজুলেশন করে পাঠান লোয়া রামগোপালপুর পঞ্চায়েত প্রধান পম্পা রুইদাস বলে অভিযোগ ।

এই খবর জানাজানি হতেই শোরগোল পড়ে যায় এলাকায় । এ বিষয়ে পঞ্চায়েত সদস্যরা জানান , পঞ্চায়েতে ভিসিটি নিয়োগের জন্য আবেদন দিয়েছে এলাকার বেশ কয়েকজন মানুষ। তবে পঞ্চায়েতে জেনারেল মিটিং না করেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আচমকা টেলিফোনে গ্রামসংসদ সভার মিটিং ডেকে সদস্য সদস্যাদের ফাঁকা রেজুলেশনে স্বাক্ষর করিয়ে নেন প্রধান বলে দাবি পঞ্চায়েতের সদস্যদের ।

আরও পড়ুনঃ আশা কর্মীদের উপর হাসপাতালের কর্মীদের দুর্ব্যবহারের অভিযোগ

আর সেই রেজুলেশন কপি বিডিও অফিসে পাঠিয়ে দেন প্রধান । এদিকে গলসি এক নং ব্লকের বিডিও দেবলীনা দাস জানান , এখনও প্রযন্ত কোন নিয়োগ হয়নি । লোয়া রামগোপালপুর গ্রাম পঞ্চায়েতে দুটি শূন্য পদ আছে । ওখান থেকে একটি রেজুলেশন এসেছে । সেখানে দুইজনের নাম ছিল । পঞ্চায়েতের সদস্যদের অভিযোগ তদন্ত করে দেখা হবে । তবে এনিয়ে অভিযুক্ত প্রধানের কোন বক্তব্য পাওয়া যায়নি।

Malobika Biswas
Published by:Soumabrata Ghosh
First published:

Tags: Galsi, Gram Panchayat, Purba bardhaman