হোম /খবর /পূর্ব বর্ধমান /
আশা কর্মীদের উপর হাসপাতালের কর্মীদের দুর্ব্যবহারের অভিযোগ

Purba Bardhaman News: আশা কর্মীদের উপর হাসপাতালের কর্মীদের দুর্ব্যবহারের অভিযোগ

X
title=

পশ্চিমবঙ্গ আশা কর্মী ইউনিয়নের তরফে কালনা মহকুমা হাসপাতালে সুপার এর অফিসের সামনে বিক্ষোভ । ডেপুটেশন দিলেন আশা কর্মীরা। হাসপাতালের কর্মীদের আশা কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার না করা, কর্তব্যরত ডাক্তার নার্সদের একটি স্বাক্ষরের জন্য আশা কর্মীদের বারবার না ঘুরানো

আরও পড়ুন...
  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#পূর্ব বর্ধমান : পশ্চিমবঙ্গ আশা কর্মী ইউনিয়নের তরফে কালনা মহকুমা হাসপাতালে সুপার এর অফিসের সামনে বিক্ষোভ । ডেপুটেশন দিলেন আশা কর্মীরা। হাসপাতালের কর্মীদের আশা কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার না করা, কর্তব্যরত ডাক্তার নার্সদের একটি স্বাক্ষরের জন্য আশা কর্মীদের বারবার না ঘুরানো, আশা কর্মীদের নিরাপত্তার ব্যবস্থা করা সহ পাঁচ দফা দাবি নিয়ে এদিন ডেপুটেশন দেন তারা। কালনা মহকুমার বিভিন্ন ব্লকের আশা কর্মীরা উপস্থিত ছিলেন এদিন।

আশা কর্মীদের দাবি , আশা কর্মীদের কাজ অনেক। তবে সেই কাজের নিরিখে তারা সম্মান পান না। হাসপাতালে গেলে তাদেরকে অসম্মান করা হয় অমর্যাদা করা হয় । একদিকে বেতন নিয়ে বারংবার সমস্যার মধ্যে পড়তে হয় । ভাতা পান না তাঁরা । আর অন্যদিকে কাজ করার সম্মানটুকু মেলে না তাদের। তাই তারা ডেপুটেশন জমা দিলেন কালনা মহকুমা হাসপাতালের সুপার এর কাছে ।

আরও পড়ুনঃ প্রধানের বিরুদ্ধে অভিযোগ এনে বিডিও-র কাছে দরবার পঞ্চায়েতের সদস্যদের

প্রসঙ্গত উল্লেখ্য , বেতন বৃদ্ধি সহ একাধিক দাবিতে বার বার রাস্তায় নামতে দেখা গেছে আশাকর্মীদের । আন্দোলন করেছেন তারা । আশ্বাস মিললেও ফুরাহা হয়নি তাদের সমস্যার। ফলে রাজ্যজুড়ে আশা কর্মীদের ক্ষোভ উত্তরোত্তর বাড়ছে। আর তারই মধ্যে এদিন আশা কর্মীদের উপর দুর্ব্যবহার করার অভিযোগ উঠল হাসপাতালের কর্মীদের বিরুদ্ধে।

Malobika Biswas
Published by:Soumabrata Ghosh
First published:

Tags: Kalna, Purba bardhaman