Home /News /purba-bardhaman /
East Bardhaman news: এবার চাট রসগোল্লায় মন মজল বর্ধমানবাসীর! হচ্ছে দেদার বিক্রি!

East Bardhaman news: এবার চাট রসগোল্লায় মন মজল বর্ধমানবাসীর! হচ্ছে দেদার বিক্রি!

রসগোল্লার

রসগোল্লার উপর দই, মশলা দিয়ে তৈরি হল "চাট রসগোল্লা"

ঝাল, টকের পর এবার শহর কাঁপাচ্ছে চাট রসগোল্লা!

  • Share this:

    #পূর্ব বর্ধমান: কাপে দই, উপরে ছড়ানো লঙ্কা কুঁচি, গুঁড়ো মশলা, সেউ ভাজা। আপনি দইবড়া ভাবছেন তো? না না, যেটা ভাবছেন সেটার কথা বলছি না। এতো রসগোল্লা। থুরি চাট রসগোল্লা। হ্যাঁ, ঠিকই পড়লেন।

    টক রসগোল্লা, ঝাল রসগোল্লার পর এবার চাট রসগোল্লায় মন মজেছে পূর্ব বর্ধমান শহরের বাসিন্দাদের। কী, জানতে ইচ্ছে করছে তো কোথায় গেলে মিলবে এই ভিন্ন স্বাদের রসগোল্লা? বর্ধমান স্টেশনের কাছেই প্রসিদ্ধ মিষ্টান্ন ভান্ডারেই মিলছে এই চাট রসগোল্লা। এবার বলুন তো, এই চাট রসগোল্লার দাম কত। ১৫ টাকায় বিক্রি হচ্ছে এই চাট রসগোল্লা।

    আরও পড়ুন- পৌরসভার উদ্যোগে পরিষ্কার হচ্ছে নিকাশি নালা

    কার্যত মুখের স্বাদ বদলাতে প্রায়ই গতানুগতিক রোজকার খাবারের পরিবর্তন করে থাকেন প্রমোদ কুমার সিং। আর যারা মিষ্টি ব্যবসায়ী তারাও চেষ্টা করেন মাঝে মধ্যে গ্রাহকদের নতুন স্বাদের মিষ্টির খাওয়াতে। সেই ভাবনা থেকেই এই চাট রসগোল্লা তৈরি করা হয়েছে বলে জানান প্রসিদ্ধ মিষ্টান্ন ভান্ডারের কর্ণধার প্রমোদ কুমার সিং।

    আরও পড়ুন- ক্ষীর নদীতেই বাস দেবী য্যোগাদ্যার 

    রসগোল্লাকে রেখেই তার সঙ্গে দই, কাঁচা লঙ্কা, গুঁড়ো মশলা, সেউ ভাজা ব্যবহার করে তৈরি করা হয়েছে রসগোল্লার চাট। টক, ঝাল, মিষ্টির সংমিশ্রণে এই নতুন স্বাদের মিষ্টি সকলের কাছেই প্রিয় হয়ে উঠবে বলেই আশা মিষ্টান্ন ভান্ডারের মালিকের।তাসবিরুল শেখ নামে এক ক্রেতা বলেন, "অন্যরকম মিষ্টি খেলাম এই প্রথম বার। দারুন টেস্ট! আমি আবার আসবো চাট রসগোল্লা খেতে। পুরো দইবড়ার মতো দেখতে, কিন্তু মিষ্টি দিয়ে তৈরি করা। অসাধারণ ভাবনা।"

    Malobika Biswas

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: East Bardhaman, Rasgulla, Rosogolla

    পরবর্তী খবর