Home /News /purba-bardhaman /
East Bardhaman News: ট্রেনের কামরায় গান গেয়ে জনপ্রিয় মিলন! বাদাম কাকুর পর এখন লাইমলাইটে তিনি

East Bardhaman News: ট্রেনের কামরায় গান গেয়ে জনপ্রিয় মিলন! বাদাম কাকুর পর এখন লাইমলাইটে তিনি

গোধূলী বেলা মিউজিক সংস্থার স্টুডিওতে মিলন কুমার 

গোধূলী বেলা মিউজিক সংস্থার স্টুডিওতে মিলন কুমার 

আগামী সপ্তাহেই বাজারে আসছে মিলন কুমারের নতুন গান 

  • Share this:

    #পূর্ব বর্ধমান: কাঁচা বাদাম’ গান গেয়ে গ্রামে গ্রামে বাদাম বিক্রি করতেন বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর। বাদাম বিক্রেতা থেকে তিনি এখন সেলিব্রেটি। কাঁচা বাদাম গান গেয়ে রাতারাতি ভাগ্যের চাকা ঘুরেছিল তাঁর। আর এবার সেই তালিকায় যোগ দিয়েছেন পূর্ব বর্ধমানের এক নম্বর ব্লকের অন্তর্গত নিত্যানন্দপুরের মিলন কুমার। ইতিমধ্যেই তিনি ভুবন বাদ্যকরের মত গান গাইলেন গোধুলি বেলা মিউজিক সংস্থার তরফে ডাকা হয়েছে মিলন কুমারকে। একবার স্টুডিওতে গান গাওয়ার পর ফের মিলন কুমার আগামী সপ্তাহে যাবেন স্টুডিওতে। ফাইনাল রেকর্ডিং করবেন তিনি। আর তারপরই বাজারে আসবে মিলন কুমারের নতুন গান। আর মাত্র কিছু দিনের অপেক্ষা তারপরই সাধারণ মানুষ শুনতে পারবেন মিলন কুমারের নতুন গান।

    আরও পড়ুন Tapan Dutta Murder Case: বালির তপন দত্ত খুনে CID-র থেকে এফআইআর কপি চাইল CBI

    সংসারে নিত্য অভাব ঘোচাতে আর্থিক টানাপোড়েনের মাঝে সংসার চালাতে মিলন কুমার প্রতিদিন বর্ধমান-কাটোয়া লোকালে গান করেন। তাঁরই গানের একটি অংশ সম্প্রতি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ব্যাস তারপরই কার্যত ঝড়ের বেগে সেটি পৌঁছে যায় সকলের কাছে। ইতিমধ্যে বিভিন্ন জায়গা থেকে গান গাওয়ার জন্য ডাক আসছে মিলন কুমারের কাছে। আর এরইমধ্যে বীরভূমের গোধূলী বেলা মিউজিক সংস্থার স্টুডিওতে পা রাখলেন তিনি। এরপর ফের আগামী সপ্তাহে গান গাইতে যাবেন তিনি। অর্থাৎ মিলন কুমারের যে ভাগ্য ফিরেছে তা বলার অপেক্ষা রাখে না।
    আরও পড়ুন Durgapur CM Mamata Banerjee Meeting: নজরে আজ দুর্গাপুরের প্রশাসনিক বৈঠক, কী বার্তা দেবেন মুখ্যমন্ত্রী? প্রথমবার কোনও মিউজিক সংস্থার হয়ে গান গেয়ে উচ্ছ্বসিত মিলন কুমার জানিয়েছেন, "ট্রেনে গান গেয়ে ভাইরাল হওয়ার পর গোপাল দার মিউজিক সংস্থা গোধূলি বেলা থেকে প্রথম গান গাওয়ার সুযোগ পেলাম। গানটি লঞ্চ হওয়ার পর আপনারা সবাই শুনবেন। আশা করি সবার ভালো লাগবে।” অন্যদিকে সংস্থার কর্ণধার গোপাল ঘোষ জানিয়েছেন, মিলন বাবুকে তাঁর প্রাপ্য সম্মান এবং সাম্মানিক দিয়েই মিউজিক ভিডিওটিতে গান গাওয়ানো হয়েছে। তবে ঠিক কী বা কোন‌ কোন গান তিনি গেয়েছেন সেই বিষয়ে সংস্থার পক্ষ থেকে স্পষ্ট করে কিছুই জানানো হয়নি। Malobika Biswas
    First published:

    Tags: Milon Kumar, South bengal news

    পরবর্তী খবর