Home /News /purba-bardhaman /
Madhyamik Results 2022|| রেজাল্ট আনতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত্যু মাধ্যমিক পড়ুয়া ছাত্রের   

Madhyamik Results 2022|| রেজাল্ট আনতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত্যু মাধ্যমিক পড়ুয়া ছাত্রের   

Madhyamik 2022 student death: মোটরসাইকেল দূর্ঘটনায় মৃত্যু হল মাধ্যমিক পাশ করা ওই ছাত্রের। ঘটনায় ওই ছাত্রের গ্রামে শোকের ছায়া। 

  • Share this:

    #পূর্ব বর্ধমান: মাধ্যমিক পাশ করে বিজ্ঞান বিভাগে ভর্তি হওয়ার ইচ্ছা ছিল কাজি ইমানুল ইসলামের। মাধ্যমিক পরীক্ষায় পাশও করেছিল। কিন্তু আর পড়া হল না কাজি ইমানুলের। মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট নিয়েই মৃত্যু হল তার। মোটরসাইকেল দূর্ঘটনায় মৃত্যু হল মাধ্যমিক পাশ করা ওই ছাত্রের। পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটে মোসগোড়িয়া গ্রামে বাড়ি কাজি ইমানুল ইসলামের ওরফে খোকনের। এ বছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল সে।

    শুক্রবার রেজাল্ট নিয়ে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে মর্মান্তিক দূর্ঘটনায় মৃত্যু হয় কাজি ইমানুল ইসলামের। কাশেমনগর উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল কাজি। রেজাল্ট নিয়ে ফেরার সময় সে মোটরসাইকেল নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি গাছে। স্থানীয় মানুষজন ও মঙ্গলকোট থানার পুলিশের সহযোগিতায় তাঁকে তড়িঘড়ি আনা হয় মঙ্গলকোট ব্লক হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে কাজি ইমানুল ইসলামকে। কাজির বয়স ১৬ বছর। এরপর মৃতদেহ উদ্ধার করে আনে মঙ্গলকোট থানার পুলিশ। এই ঘটনায় মঙ্গলকোটের মোসগোড়িয়া গ্রামে শোকের ছায়া নেমে আসে।

    আরও পড়ুন: মাধ্যমিকে পাশ করতে পারেনি, লজ্জায় আত্মঘাতী বীরভূমের ছাত্রী

    প্রত্যক্ষদর্শীরা জানান, ইমানুল ইসলাম দ্রুত গতিতে মোটরবাইক চালিয়ে ফিরছিল। হঠাৎ করেই নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরবাইকটি রাস্তার পাশে থাকা একটি গাছে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে মোটরবাইক থেকে ছিটকে দূরে গিয়ে পড়ে ইমানুল। তাঁর মাথা ফেটে রক্ত বের হতে থাকে। অচৈতন্য হয়ে পড়েছিল ইমানুল। সঙ্গে সঙ্গে পথচলতি মানুষজন ও স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে এবং মঙ্গলকোট ব্লক হাসপাতালে নিয়ে যায়। কিন্তু শেষরক্ষা হল না।

    আরও পড়ুন: ফলাফলে খুশি নয়, খাতা পুনর্মূল্যায়ন করতে চায় মাধ্যমিকে নবম সৌরথ দে

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলকোটের মোসগোড়িয়া গ্রামের বাসিন্দা ইমানুল ইসলাম এলাকারই কাশেমনগর উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল। এ বছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল, তার প্রাপ্ত নম্বর ২৮৮। শুক্রবার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশিত হয়। পাশও করে ইমানুল। তার প্রাপ্ত নম্বর ২৮৮। ইন্টারনেটের পাশ করার খবর পেয়ে ইমামুল মোটরবাইক চালিয়ে মার্কশিট আনতে যায় বিদ্যালয়ে। তারপর মার্কশিট নিয়ে ফেরার পথেই দু্র্ঘটনাটি ঘটে।

    Malobika Biswas

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: East Bardhaman, Madhyamik Results 2022

    পরবর্তী খবর