Home /News /purba-bardhaman /
East Bardhaman News: কালবৈশাখীর ঝড়ে লণ্ডভণ্ড বর্ধমান! বাড়ির চালে ভেঙে পড়েছে গাছ! দুর্ঘটনার কবলে একাধিক মানুষ!

East Bardhaman News: কালবৈশাখীর ঝড়ে লণ্ডভণ্ড বর্ধমান! বাড়ির চালে ভেঙে পড়েছে গাছ! দুর্ঘটনার কবলে একাধিক মানুষ!

গাছ

গাছ ভেঙে পড়ে বিপত্তি

ঝড় বৃষ্টির জেরে পরে গেল একাধিক গাছ। দুর্ঘটনার কবলে পড়ল একাধিক মানুষজন। 

  • Share this:

    #পূর্ব বর্ধমান: ঝড় বৃষ্টির জেরে পড়ল একাধিক গাছ। দুর্ঘটনার কবলে পড়ল একাধিক মানুষজন। পূর্ব বর্ধমান জেলার বর্ধমান শহরের পাঁচ নং ওয়ার্ড রাজাবাগান এলাকায় দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, দীর্ঘদিনের পুরোনো বড়ো বড়ো গাছগুলি স্থানীয় কাচা বাড়ি দুটির চালের উপর পড়ে। পাশাপাশি গাছ ভেঙে পরে স্থানীয় একটি দোকানের উপর। দুর্ঘটনা কবলিত বাড়িগুলি থেকে তিনজনকে উদ্ধার করা হয়। তবে বাড়ির ভেতর থেকে যায় ১৪ বছরের বালক। ওই বালকটির মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

    ঘটনাস্থলে আসেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস, কাউন্সিলর শেফালী বেগম সহ অন্যান্য ওয়ার্ডের কাউন্সিলররা। স্থানীয়দের সহযোগীতায় ও পুলিশের তৎপরতায় সরানো হয় ভেঙে পড়া গাছগুলি। উদ্ধার করা হয় বাড়ির ভেতরে থাকা তিনজনকে। এরপর তিনজন আহতদের ভর্তি করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। আপাতত পরিস্থিতি স্বাভাবিক।

    আরও পড়ুন- রাস্তার ধারেই আবর্জনার স্তূপ! দুর্গন্ধে নাভিশ্বাস এলাকাবাসীর!

    স্থানীয়রা বলেন, "ঝড় বৃষ্টিতে গাছগুলি পর পর ভেঙে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৪ বছরের এক বালকের। বাকিদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখানে প্রায় ১০০ টি বাড়ি রয়েছে। একাধিক গাছ পরে বহু মানুষের ক্ষতি হল।" অবিলম্বে গাছগুলি কেটে ফেলার ব্যবস্থা করা হোক বলে দাবি তাদের।

    আরও পড়ুন- ডিভোর্স ফাইল করায় স্ত্রীর সঙ্গে এ কী করল স্বামী! জানলে চোখ কপালে উঠবে!

    বিধায়ক খোকন দাস বলেন, পাঁচ নং ওয়ার্ডের এই এলাকায় বহু মানুষের বাস। রেলের জায়গায় রয়েছে এই সব গাছগুলি। রেল কর্তৃপক্ষকে বারংবার বলা হয়েছে গাছগুলি কেটে দিতে। কিন্তু সেসব কথায় কর্ণপাত করে না কেউ। এভাবে যদি গাছগুলি পড়ে থাকে তাহলে ভবিষ্যতেও এরকম দুর্ঘটনা ঘটবে।

    Malobika Biswas
    First published:

    Tags: East Bardhaman, Heavy Rainfall And Storm, Kalbaishakhi

    পরবর্তী খবর