হোম /খবর /পূর্ব বর্ধমান /
চেয়েছিলেন একটু দেখা, অনুগামীদের হতাশ করলেন মিঠুন, গাড়ি থেকে নামলেনই না

Mithun Chakraborty|| চেয়েছিলেন একটু দেখা, অনুগামীদের হতাশ করলেন মিঠুন, গাড়ি থেকে নামলেনই না

X
title=

Mithun Chakrabarty: বর্ধমান শহরে মহাগুরু অভিনেতা মিঠুন চক্রবর্তী। তাকে ফুলের তোড়া দিয়ে সৌজন‍্য সাক্ষাৎ করলেন বিজেপির জেলা সভাপতি ও কর্মী সমর্থকেরা। 

  • Local18
  • Last Updated :
  • Share this:

#বর্ধমান: বর্ধমান শহরে মহাগুরু অভিনেতা মিঠুন চক্রবর্তী। তাঁকে  ফুলের তোড়া দিয়ে সৌজন‍্য সাক্ষাৎ করলেন বিজেপির জেলা সভাপতি ও কর্মী সমর্থকেরা। বোলপুর থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দেওয়ার পথে অভিনেতা মিঠুন চক্রবর্তী বর্ধমানের উল্লাস মোড় হয়ে যান। তখনই উল্লাস মোড়ে বিজেপির কর্মী সমর্থকরা মহাগুরু অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। তাঁকে ফুলের স্তবক দেওয়া হয়। গাড়িতে বসেই সৌজন্য সাক্ষাৎ নেন তিনি। গাড়ি থেকে এ দিন নামেননি তিনি।

বিজেপির কর্মীরা জানান, কোনও রকম শিডিউল ছিল না বর্ধমানে আসার। বর্ধমান হয়েই যাচ্ছিলেন তিনি। বিজেপির সমর্থকদের আবেগ ও সাধারণ মানুষের উচ্ছ্বাসে তাঁর গাড়ি দাঁড়িয়ে যায় উল্লাস মোড়ে। তখনই সৌজন্য সাক্ষাৎ করা হয়।

আরও পড়ুনঃ চতুর্দিকে স্বচ্ছ জল, মধ্যে ছোট্ট নির্জন দ্বীপ, ডিসেম্বরে কম খরচে গন্তব্য হোক এই জায়গা

এ দিন অভিনেতা মিঠুন চক্রবর্তীকে এক ঝলক দেখার জন্য তাঁর অনুগামীরা দীর্ঘক্ষণ অপেক্ষা করছিলেন। অনুগামীরা আশা করেছিলেন অন্যান্য জায়গার মত মিঠুন বর্ধমানেও তাদের জন্য অন্তত গাড়ি থেকে বেরিয়ে একবার হাত নাড়বেন তাদের উদ্দেশ্যে। তবে অনুগামীদের সেই আশা পূরণ হয়নি। স্বাভাবিকভাবেই বেশ কিছুটা হতাশ ও মনঃক্ষুণ্ণ হয়েছেন সকলেই।

এ দিকে এ বিষয়ে মিঠুনের দলের তরফে আশ্বাস দিয়ে জানানো হয়েছে খুব তাড়াতাড়ি মিঠুন চক্রবর্তী বর্ধমান এ যাবেন এবং তখন তাঁর অনুগামীরা খুব কাছ থেকেই মহাগুরুকে দেখার সুযোগ পাবেন। মূলত গত সপ্তাহে অভিনেতা মিঠুন চক্রবর্তী দক্ষিণবঙ্গের পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমানে রাজনৈতিক সভা করেছেন। দক্ষিণবঙ্গ সফর সেরে রবিবার কলকাতার উদ্দ্যেশ্যে রওনা দেন।

Malobika Biswas

Published by:Shubhagata Dey
First published:

Tags: Mithun Chakraborty