Home /News /off-beat /
Zomato Viral News|| চাকরি খুঁজছেন? জোম্যাটোর চমকে দেওয়া চাকরির অফার, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল...

Zomato Viral News|| চাকরি খুঁজছেন? জোম্যাটোর চমকে দেওয়া চাকরির অফার, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল...

সংগৃহীত ছবি।

সংগৃহীত ছবি।

Zomato made the most unconventional job offer: জোম্যাটো কোম্পানির এমন চাকরির অফার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

  • Share this:

#নয়াদিল্লি: জনপ্রিয় অনলাইন ফুড ডেলিভারি সংস্থা জোম্যাটো (Zomato) সম্প্রতি এক চমকে দেওয়ার মতো চাকরির অফার নিয়ে হাজির হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারা তাদের কোম্পানির ইন্টার্নদের ফুল টাইম চাকরির জন্য এক চমৎকার অফার দিয়েছে, যা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে। জনপ্রিয় অনলাইন ফুড ডেলিভারি সংস্থা জোম্যাটো তাদের সোশ্যাল মিডিয়া টিমে জয়েন করার এক সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে। কিন্তু এর জন্য একটি খুবই গুরুত্বপূর্ণ কাজ আগে করে দেখাতে হবে। জোম্যাটোর একটি পোস্টে ৫০ হাজার লাইক এনে দিতে পারলেই সংশ্লিষ্ট ব্যক্তিকে তাদের কোম্পানিতে ফুল টাইম চাকরির সুযোগ করে দেওয়া হবে।

আসল ব্যাপারটি হল বিগত সপ্তাহে জনপ্রিয় অনলাইন ফুড ডেলিভারি সংস্থা জোম্যাটো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম লিঙ্কডইনে (LinkedIn) একটি স্টোরি শেয়ার করে। সেটি তাদের কোম্পানির একজন ইন্টার্নের, যে এখন তাদের ইনস্টাগ্রাম (Instagram) প্ল্যাটফর্মের কো-অ্যাডমিন। সেই স্টোরিতে একটি অর্ধেক পুরি এবং একটি পুরো পুরির ছবি পোস্ট করা হয়। তার পর সেই পোস্টের নিচে জোম্যাটোর তরফে জানানো হয় যে যারা এই পোস্টে ৫০ হাজার লাইক করাতে পারবে তাদের জোম্যাটো কোম্পানিতে ফুল টাইম চাকরির সুযোগ দেওয়া হবে। কিন্তু এই কাজটি করে দেখাতে হবে মাত্র ৩ ঘণ্টার মধ্যে। জোম্যাটো কোম্পানির এমন চাকরির অফার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

আরও পড়ুন: কেঁদেই চলেছে দুধের সন্তান, দরজা খুলতেই কপালে উঠল চোখ! চন্দ্রকোনায় চাঞ্চল্য

https://www.instagram.com/p/CXOH7FMpcdC/?utm_source=ig_web_copy_link

গুরুগ্রাম বেসড কোম্পানি জনপ্রিয় অনলাইন ফুড ডেলিভারি সংস্থা জোম্যাটো এই ধরনের একটি চাকরির ক্যাম্পেন লঞ্চ করেছে তাদের কোম্পানির এক্স ইন্টার্নদের জন্য। এর মাধ্যমে তারা তাদের আইডিয়া শেয়ার করতে পারবে এবং ৫০ হাজার লাইকের মাধ্যমে ফুল টাইম চাকরির সুযোগ পেয়ে যাবে। যে ইন্টার্ন সেই পোস্টটি করেছিল, তাকে সেই পোস্টটি করার পরের দিনই ফুল টাইম চাকরির অফার দেওয়া হয়েছে জোম্যাটো কোম্পানিতে। কারণ সেই ইন্টার্নের সেই পোস্টটিতে লাইকের সংখ্যা ৯৮ হাজার পার করে গিয়েছে। একদিনেই জোম্যাটো কোম্পানির ইন্টার্ন থেকে সে হয়ে গিয়েছে তাদের ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মের কো-অ্যাডমিন।

আরও পড়ুন: ভরদুপুরে মেদিনীপুরে বাজারের মধ্যে ঘটল নৃশংস ঘটনা! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও...

জনপ্রিয় অনলাইন ফুড ডেলিভারি সংস্থা জোম্যাটো কোম্পানির তরফে সেই ইন্টার্নকে ফুল টাইম কো-অ্যাডমিনের চাকরির অফার দিয়ে জানানো হয়েছে যে, এখন থেকে তার কাজ শুধু প্রতিটি পোস্টে ৫০ হাজার লাইক নিয়ে আসা। কিন্তু কোনও পোস্টে যদি ২০ হাজারের নিচে লাইক হয় তাহলে আবার তাকে কো-অ্যাডমিনের পদ থেকে সরিয়ে ইন্টার্নের পদে বসিয়ে দেওয়া হবে। এমন একটি পোস্ট এখন খুব ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অনেকে সেখানে বিভিন্ন ধরনের কমেন্টও করছে।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Viral News, Zomato

পরবর্তী খবর