Home /News /off-beat /
Woman Selling Breast Milk: ১০ লাখ টাকার ব্রেস্ট মিল্ক বিক্রি করলেন এই মহিলা! কিনলেন বডি বিল্ডাররা

Woman Selling Breast Milk: ১০ লাখ টাকার ব্রেস্ট মিল্ক বিক্রি করলেন এই মহিলা! কিনলেন বডি বিল্ডাররা

Woman Selling Breast Milk: অনেকে বলছেন, এভাবে বুকের দুধ বিক্রি অনৈতিক। এই দুধ অভাবী শিশুদের প্রাপ্য।

  • Share this:

    #লন্ডন: মায়ের দুধ শিশুদের জন্য অমৃত হিসাবে বিবেচিত হয়। কিন্তু ব্রিটেনে এমন একজন মা আছেন যিনি তাঁর স্তন দুগ্ধ বিক্রি করে লাখ লাখ টাকা আয় করছেন। মিলা ডেব্রিটো, যিনি নিজের বুকের দুধ বডি বিল্ডারদের কাছে বিক্রি করে লাখ লাখ টাকা আয় করেন। তাঁর শরীর প্রয়োজনের তুলনায় বেশি বুকের দুধ তৈরি করে। তাই সেই বাড়তি দুধ বিক্রি করে আয় করেন এই মহিলা।

    মিলা ডেব্রিটো টিকটকে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তিনি একটি থলিতে তাঁর বুকের দুধ নেন। যাকে তিনি লিকুইড গোল্ড নাম দেন। এই ভিডিও দেখার পর মানুষের অদ্ভুত প্রতিক্রিয়া আসছে। কেউ বলছেন, মিলা একেবারে ঠিক কাজ করছেন। কারও আবার মত, এভাবে বুকের দুধ বিক্রি করাটা ঠিক নয়। তবে মিলা কারও কথাতেই পাত্তা দিচ্ছেন না বিশেষ।

    আরও পড়ুন- বৃদ্ধা কাশ্মীরির মুখে সদ্য শেখা ইংরেজি শুনে বাহবা নেটিজেনদের

    বডি বিল্ডারদের মধ্যে চাহিদা বেড়েছে-

    মিলার বুকের দুধ কেনার বডি বিল্ডাররা বেশ আগ্রহ প্রকাশ করেছিলেন। কারণ বডি বিল্ডাররা বিশ্বাস করেন, এই দুধ পেশীর জন্য খুবই উপকারী। মিলা ডেব্রিটোর মতে, তিনি সিগারেট এবং অ্যালকোহল পান করেন না। আর সেটা নিশ্চিত করার জন্য তাঁকে পরীক্ষা দিতে হয়েছিল। তিনি বলেছেন, পুরুষরা তাঁর বুকের দুধ কিনে কী করে সেটা তিনি জানেন না। তবে তাঁর ক্রেতাদের অনেকে তাঁকে বলেছে, সেই দুধ তাঁরা সুস্বাস্থ্যের জন্য পান করেন।

    এক আউন্স (29.5 মিলি) দুধের দাম 100 টাকার বেশি (ভারতীয় টাকায়)। এখনও পর্যন্ত বহু লিটার দুধ বিক্রি করেছেন মিলা। ইতিমধ্যে প্রায় দশ লাখ টাকা আয় করেছেন এই মহিলা। তিনি জানিয়েছেন, তাঁর শরীরের অতিরিক্ত দুধ বিক্রি করে তিনি কিছু অর্থ আয় করছেন। এতে কোনও ভুল নেই।

    আরও পড়ুন- Valentine's Day-তে 'সিঙ্গল' পুরুষদের সঙ্গে চালান ভিডিও কলে রোম্যান্স, উপার্জন?

    বিশেষজ্ঞরা বলছেন, শুধু অভাবী শিশুদেরই এই ধরনের দুধ দেওয়া উচিত। অনেকে মিলার দুধ বিক্রির পদ্ধতি ভুল বলেছেন। তাঁরা বলেছেন, এই দুধ শুধুমাত্র গর্ভাবস্থা সম্পূর্ণ হওয়ার পর একটি নির্দিষ্ট সময়ের জন্য নেওয়া হয়। ধীরে ধীরে এই দুধের গুণমান প্রভাবিত হয়। ভাল এবং খারাপ প্রতিক্রিয়ার একসঙ্গে রয়েছে। অনেকে বডি বিল্ডারদের মধ্যে ছড়িয়ে পড়া এই চিন্তাভাবনাকে একটি মিথ হিসাবে বিবেচনা করছেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Breast milk, United Kingdom, Viral Video

    পরবর্তী খবর