Home /News /off-beat /

Wedding Viral: টানা ৪০ বছর প্রেমের শেষে ধুমধামের বিয়ে, কিন্তু পাত্র দেখে কপালে চোখ উঠল সবার! মুহূর্তে ভাইরাল...

Wedding Viral: টানা ৪০ বছর প্রেমের শেষে ধুমধামের বিয়ে, কিন্তু পাত্র দেখে কপালে চোখ উঠল সবার! মুহূর্তে ভাইরাল...

ঝড়ের গতিতে ভাইরাল এক আশ্চর্য বিয়ে! Viral Video

ঝড়ের গতিতে ভাইরাল এক আশ্চর্য বিয়ে! Viral Video

Wedding Viral: কথায় বলে ট্রুথ ইজ স্ট্রেঞ্জার দ্যান ফিকশন। তাই অদ্ভূত শোনালেও বাস্তবে সেটাই ঘটেছে। আর তাতেই বুলেট গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।

  • Share this:

    #ক্যালিফোর্নিয়া : এক, দুই নয়, টানা ৪০ বছর ধরে চলেছে প্রেমপর্ব। এর পর সেই প্রেমের পূর্ণতা দিতে ধুমধাম করে বিয়েটাও (Wedding Viral Video) সেরে ফেলেছেন এই নারী। বিয়েতে আয়োজনেরও ছিল না কোনো কমতি। উপস্থিত ছিলেন অতিথিরাও। এ অব্দি তো সব ঠিকই ছিল। কিন্তু গোল বাঁধে পাত্রকে দেখে। কারণ পাত্র (Viral Video) তো আর যে কোনও পাত্র নয়! এমনকী সে মানুষই নয়!নেহাতই একটি রঙ। তাও যে সে রঙ নয়, গোলাপি রঙ (California Woman Marries Favourite Colour Pink)।

    আরও পড়ুন: মকর সংক্রান্তিতেই ধনু রাশিতে সূর্যের প্রবেশ! উন্নতির জোয়ারে ভাসবেন এই ৪ রাশির জাতক-জাতিকা! চাকরিতে আসবে পদোন্নতি...

    কথায় বলে ট্রুথ ইজ স্ট্রেঞ্জার দ্যান ফিকশন। তাই অদ্ভূত শোনালেও বাস্তবে সেটাই ঘটেছে (California Woman Marries Favourite Colour Pink)। মার্কিন যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের বাসিন্দা ‘কিটেনকায়সারা’ বিয়ে (Wedding Viral Video) করেছেন তার প্রিয় রঙ গোলাপীকে। লাস ভেগাসে জাঁকজমকের বিয়ের আয়োজনে সম্পন্ন হয়েছে ইতিহাস সৃষ্টিকারী এই বিবাহের অনুষ্ঠান। যা দেখে চোখ কপালে উঠেছে চেনা-জানা সকলের। আর এরপরেই ডুলেট গতিতে ভাইরাল হয়েছে বিয়ের প্রতিটি মুহূর্তের ছবি।

    বলাই বাহুল্য যে চমকপ্রদ এই বিয়ের (Wedding Viral Video) অনুষ্ঠানস্থল থেকে শুরু করে পোশাক কিংবা আনুষাঙ্গিক জিনিসপত্র সব গোলাপী রঙেরই হবে। জানুয়ারির ১ তারিখে গোলাপী পোশাক পরা একদল মানুষের সামনে গোলাপী রঙের কাডিলাকে বসে বিয়েটা (Viral Video) সেরে ফেলেন কনে।

    আরও পড়ুন: ঘোড়ায় চড়ে আসছে বর! দেখেই যা করে বসলেন কনে, নেটদুনিয়া মাত করল ভাইরাল ভিডিও

    টানা ৪০ বছর ধরে গোলাপী শেডের বিভিন্ন পোশাকই তিনি (California Woman Marries Favourite Colour Pink) পরে আসছেন। ৪০ বছরের সম্পর্কের পর তিনি গোলাপী রঙকে (California Woman Marries Favourite Colour Pink) বিয়ে করার সিদ্ধান্ত নেন। অবশ্য এই বিয়ের সিদ্ধান্ত হুট করে আসেনি। দুই বছর আগে এক শিশু গোলাপী রঙ পরার জন্য তাকে ঠাট্টা করেন। এর পরই বিয়ে রঙের সঙ্গেই প্রণয়ে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন তিনি।

    আরও পড়ুন: ঠোঁট কিন্তু সহজেই বলে দেবে মানুষটি কেমন! কী ভাবে বুঝবেন? জেনে নিন...

    ছাদনাতলায় বিশেষ দিনটিতে (Viral Video) কী পরনে ছিল কিটেনকায়সারার? অবাক হওয়ার কিছুই নেই যে পরেছিলেন সেই প্রিয় গোলাপি রং। হ্যাঁ, গোলাপী গাউন, গোলাপী ফারের কোট ও গোলাপী টায়রা পরেছিলেন সারা। এমনকি তার চুলেও গোলাপী রঙ করে নিয়েছিলেন বিশেষ দিনের জন্য। তার লিপস্টিক থেকে শুরু করে গহনা, সবই ছিল গোলাপী রঙের। এমনকি যেসব অতিথিরা বিয়েতে উপস্থিত ছিলেন, তাদেরও গোলাপী রঙ পরে আসার অনুরোধ জানিয়েছিলেন তিনি। এমনকি বিয়েতে তিনি যে বিশাল কেকটি কেটেছেন সেটিও ছিল গোলাপী রঙের।

    ৫৭ বছর বয়সী কিটেন পেশায় অভিনেত্রী। হলিউডের বিভিন্ন সিরিজ, টিভি শোতে নিয়মিত দেখা যায় তাকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের বায়োতে নিজের ভোগ ম্যাগাজিনের কভার গার্ল বলে দাবি করেছেন তিনি। ইনস্টাগ্রামে অবশ্য সেরা দারুণ জনপ্রিয়। ইনস্টাগ্রামে তার দুই লক্ষাধিক ফলোয়ার আছে। নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে বিয়ের একগুচ্ছ ছবিও পোস্ট করেছেন। কোনও একটি রঙকে বিয়ের ধারণা পাগলের প্রলাপ বলে কেউ কেউ মনে করলেও কিটেনকায়সারা অবশ্য সবাইকে উৎসাহ দিয়েছেন নিজের ইচ্ছাকে মূল্য দিতে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Super Viral, Viral Video

    পরবর্তী খবর