• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Bride Viral Video Watching Groom: ঘোড়ায় চড়ে আসছে বর! দেখেই যা করে বসলেন কনে, নেটদুনিয়া মাত করল ভাইরাল ভিডিও

Bride Viral Video Watching Groom: ঘোড়ায় চড়ে আসছে বর! দেখেই যা করে বসলেন কনে, নেটদুনিয়া মাত করল ভাইরাল ভিডিও

বরকে দেখেই মুহূর্তে বদলে গেল লাজুক কনের মেজাজ!

বরকে দেখেই মুহূর্তে বদলে গেল লাজুক কনের মেজাজ!

Bride Viral Video Watching Groom: বর-কনের এমন একটি দারুণ মুহূর্ত এবার সামাজিক মাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছে বিয়ের মরশুমে।

  • Share this:

    #কলকাতা: বরকে দেখে কনে খুশিতে শিহরিত। এমন তো নতুন নয়। সেই খুশির প্রকাশ কখনও চোখে পড়ে ঠোঁটের কোণে খেলে যাওয়া আলতো হাসিতে আবার কখনও আনন্দের ঝিলিক খেলে যায় তাঁর চোখের পলকে। বর আসছে শুনলেই নববধূর মনের সেতারে বাজে টুং-টাং সুর। বাড়তে থাকে হৃদকম্পন। কিন্তু তাই বলে এই! হ্যাঁ, একটি আদুরে ভিডিও অন্তর্জালে ভাইরাল (Viral Video) হয়েছে, সেখানে নিজের হবু বরকে দেখে লাজুক কনেকে খুশিতে নাচতে দেখা যাচ্ছে (Bride Viral Video Watching Groom)।

    আরও পড়ুন: সোশ্যাল মিডিয়া তোলপাড়! লাল শাড়ি লাল ব্লাউজে হৃতিক রোশনের সুপার হিট গান নেচে কাঁপালেন মহিলা...

    বিয়ের আগে বর-কনের এমন একটি দারুণ মুহূর্ত এবার সামাজিক মাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছে বিয়ের মরশুমে। সম্প্রতি ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়। ক্যাপশনে লেখা—বরকে দেখতে তর সইছে না কনের। হাজারও ভিউ ও লাইকে ভিডিওটি ভাইরাল (Bride Viral Video Watching Groom) হয়েছে ঝড়ের গতিতে।

    আরও পড়ুন: এই তারিখে জন্ম? ২০২২ আপনাকে করবে মালামাল! অপেক্ষা করছে সোনালি সাফল্যের দিন...

    ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে, লাল লেহেঙ্গা পরা কনে জানালার পাশে দাঁড়িয়ে রয়েছেন। হবু স্বামীকে দেখার জন্য অপেক্ষা করছেন কনে। এমন সময় নিচে তাকিয়ে দেখেন ঘোড়ায় চড়ে শেরওয়ানি পরা বর এসেছেন। জানালায় দাঁড়ানো হবু বউকে দেখে বরও নেচে ওঠেন (Bride Viral Video Watching Groom)। নেপথ্যে বাজছে সোনু নিগম ও অলকা ইয়াগনিকের জনপ্রিয় বিবাহসংগীত ‘চল পেয়ার কারেগি’।

    ভাইরাল এই ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে ওই নববধূ পরনের দামি লেহেঙ্গা সামলেই নাচতে শুরু করে দেন জানলায়। আর ঠিক সেই সময় পেছন থেকে কোনও বন্ধু মজা করে ভিডিওটি রেকর্ড করেন। আর নিজের অজান্তেই ক্যামেরাবন্দি হন ওই কনে। অন্যদিকে শেরওয়ানি পরা এবং ঘোড়ায় বসে থাকা বরও তার ভাবী স্ত্রীর দিকে স্নেহমাখা দৃষ্টিতে তাকিয়ে নাচতে শুরু করে দেন মুহূর্তে। ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা যায় সোনু নিগম এবং অলকা ইয়াগনিকের হিট গান "চল প্যায়ার কারেগি'।

    আরও পড়ুন:  সন্তানের পড়াশোনায় মনোযোগ বাড়াতে ঘরে করুন এই রং! ফল পাবেন মন্ত্রের মত, থাকবেন শান্তিতে-স্বস্তিতে

    নেটিজেনরা এই দম্পতির ভালোবাসার ওই অসাধারণ দৃশ্য দেখে আপ্লুত হয়ে যান। সকলেরই খুব মনে ধরেছে বর-কনের এই প্রেমপূর্ণ মুহূর্তের ছবি। লাইক-কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরাও। অনেকেই কমেন্টে লিখেছেন ভাইরাল ভিডিও দেখে তাদের মনে হচ্ছে ওই দম্পতি সত্যিই একে অপরকে ভালবাসেন।

    Published by:Sanjukta Sarkar
    First published: