Home /News /off-beat /
Viral Video: তিন দিন ধরে রেস্তোরাঁতে আটকে যুবক-যুবতী! চলল দেদার যৌনতা, খাওয়া-দাওয়া! ভাইরাল ভিডিও

Viral Video: তিন দিন ধরে রেস্তোরাঁতে আটকে যুবক-যুবতী! চলল দেদার যৌনতা, খাওয়া-দাওয়া! ভাইরাল ভিডিও

Viral Video: খাবার খেতে গিয়ে রেস্তোরাঁতেই আটকা পড়লেন যুবক-যুবতী! তিন ধরে যা খুশি তাই করলেন তাঁরা! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

  • Share this:

    #বেজিং: করোনার জন্য গত দু'বছর ধরে মানুষের স্বাভাবিক জীবন ব্যহত। বহু দিন (Viral Video) ধরে লকডাউন চলে বিভিন্ন দেশে। তবে গত এক মাস ধরে করোনার প্রকোপ অনেকটাই কমেছে। মানুষ ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে। বাচ্চারা আবার স্কুলে যাচ্ছে। বন্ধ হচ্ছে ওয়ার্ক ফ্রম হোম। ফের আশার আলো দেখছেন মানুষ। ঠিক এই সময়েই ফের একবার খবরে আসছে চিন। এই চিন থেকেই প্রথম ছড়াতে শুরু করেছিল করোনা ভাইরাস। চিনে বেশ কিছু সময় ধরেই করোনা একেবারে মুছে গিয়েছিল। কিন্তু ফের ফিরেছে করোনা ভাইরাস।

    কয়েকটি করোনা কেস ফের সামনে এসেছে চিনে(Viral Video)। আর এর থেকেই আতঙ্ক ছড়াচ্ছে। তবে এখনও প্রথম বছরের মতো হুহু করে ছড়ানোর খবর নেই। এই সময়ে এক যুবতীর সঙ্গে ঘটে গেল ভয়ানক কাণ্ড। চিনেই থাকেন ওই যুবতী। সম্প্রতি নিজের বন্ধুদের সঙ্গে রেস্তোরাঁতে খেতে গিয়েছিলেন তিনি। সব কিছু ঠিক ছিল, হঠাৎ খবর হয় যে ওই রেস্তোরাঁতে একজন করোনা আক্রান্ত রোগীও খেতে এসেছেন। সঙ্গে সঙ্গে সিল করে দেওয়া হয় ওই রেস্তোরাঁ। যারা সেখানে খাবার খেতে এসেছিলেন সকলকে চলে যেতে বলা হয়। এই সময় ওই যুবতীর সঙ্গে থাকা বন্ধুরা চলে যায়। কিন্তু যুবতী যায় না। সেখানে তাঁর প্রেমিকের আসার কথা ছিল। তাই সে অপেক্ষা করে রেস্তোরাঁতেই।

    কিছু পরে সেখানে আসে তাঁর প্রেমিক। কিছুক্ষণ কথা বলার পর তাঁরা রেস্তোরাঁ থেকে বেরোতে যান। আর তখনই ঘটে যায় বিপদ। ওই যুবতী ও তাঁর প্রেমিক দেখেন বাইরে থেকে রেস্তোরাঁর দরজায় তালা লাগিয়ে চলে গিয়েছেন সকলে। মহা বিপদে পড়ে যান তাঁরা।

    এর পর নানা জায়গায় ফোন করতে চেষ্টা করেন তাঁরা। কিন্তু সেই মুহূর্তে ফোনে টাওয়ার থাকে না। এবং কিছুই করা হয় না। বাধ্য হয়ে থেকে যেতে হয় রেস্তোরাঁতেই। টানা তিন দিন এই ভাবে আটকে থাকেন তাঁরা। হোটেল সিল করে দেওয়ায় অনেক খাবার থেকে যায়। কিছুই সড়াতে পারেননি হোটেল মালিক। তিন ধরে সেই নানা রকম খাবার খেয়েই কাটান ওই যুবতী ও তাঁর প্রেমিক। রেস্তোরাঁয় এত খাবার দেখে, এবং প্রেমিকের সঙ্গে সময় কাটানো যাচ্ছে দেখে সেখান থেকে বেরোনোর চেষ্টাও করেন না ওই যুবতী। এমনকি রেস্তোরাঁতেই যৌনতায় মাতেন ওই যুবতী।

    আরও পড়ুন: BSNL: এক নজরে দেখে নিন বিএসএনএলের হাই-স্পিড ডেটা প্ল্যান

    এর পর যুবতী রেস্তোরাঁ থেকেই একটি ভিডিও বানিয়ে শেয়ার করেন। টিকটকে ভিডিও দেখেই সকলে জানতে পারেন যুবতী ও তাঁর প্রেমিক ওই রেস্তোরাঁতেই রয়ে গেছেন। এর পর পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করে। যুবতী জানান, 'খাবার শেষ না হওয়া পর্যন্ত তাঁরা রেস্তোরাঁতেই থাকবেন ভেবেছিলেন। কী কাণ্ড! এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল(Viral Video)।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: China, Viral Video

    পরবর্তী খবর