Home /News /off-beat /
Viral Video: কোন অর্ন্তবাস ভালো ! যুবতীকে চোখের ইশারায় বোঝাচ্ছেন যুবক! হঠাৎ হাজির স্ত্রী! তারপর? ভাইরাল ভিডিও

Viral Video: কোন অর্ন্তবাস ভালো ! যুবতীকে চোখের ইশারায় বোঝাচ্ছেন যুবক! হঠাৎ হাজির স্ত্রী! তারপর? ভাইরাল ভিডিও

Viral Video: হঠাৎ করেই এসে পড়েন যুবকের স্ত্রী! তারপরেই শপিংমলে ঘটে গেল যা তা কাণ্ড! ভাইরাল ভিডিও

  • Share this:

    #নয়া দিল্লি:  সোশ্যাল মিডিয়া আসার পর থেকে বদলে গিয়েছে মানুষের জীবন। সেই সঙ্গে স্মার্টফোন আরও বদলে দিয়েছে পৃথিবীকে। আগে নিজেদের ট্যালেন্ট প্রকাশের জায়গা ছিল না সাধারণ মানুষের। কিন্তু এখন সব কিছুই সামনে আসে রিল ভিডিওর দৌলতে। সম্প্রতি ইন্টারন্যাশনাল ডিজে পাশার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। পাশা এখন দিল্লি নিবাসি। বিয়ে করে এখানেই সংসার পেতেছেন।

    পাশার একটি ভিডিও নিয়ে শোরগোল তৈরি হয়েছে। সেখানে দেখা যাচ্ছে অর্ন্তবাস কিনবে বলে একটি শপিং মলে গিয়েছেন পাশা। হঠাৎ করেই সেখানে মেয়েদের অর্ন্তবাস দেখতে চলে আসেন এক যুবক। পাশাকে দেখেই চোখ ছানাবড়া যুবকের। পাশাকে দেখেই সে ইশারা করে বলে এই অর্ন্তবাসটি তাঁর জন্য ভালো নয়। এর পর পাশা একের পর এক অর্ন্তবাস হাতে তুলে যুবককে দেখাতে থাকেন। যুবক ইশারা করে বলতে থাকেন কোনটা ভালো, কোনটা খারাপ। এমন সময় হঠাৎ ওই যুবকের বউ চলে আসেন সেখানে। ব্যস সব ঘেটে ঘ। বউকে দেখেই অবাক হয়ে চমকে যান যুবক। এর পর আর পাশার দিকে তাকান না। বউয়ের হাত ধরে বেরিয়ে যান মল থেকে। কিন্তু যেতে যেতে চোখের ইশারায় পাশাকে ইজের বউয়ের সঙ্গে আলাপ করান। মজার বিষয়টা শুরু হয় এখান থেকেই।

    View this post on Instagram

    A post shared by Pasha Doll (@djpashadoll)

    কয়েক মিলিয়ন ভিউ হয়েছে এই ভিডিওটির। তবে এটি কোনও আচমকা ঘটনা নয়। ভেবে চিন্তেই এই ভিডিও বানিয়েছেন পাশা। যে যুবককে ওই ভিডিওতে দেখা যাচ্ছে তিনি আসলে পাশার স্বামী। তাঁরা দু'জনে এই ধরনের মজার ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। দু'জনেই জনপ্রিয় ডিজে। তাঁদের বিয়ের ছবিতেও ভরে রয়েছে ইনস্টাগ্রাম। এই মজার ভিডিও দেখে অনেকেই কমেন্ট করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, Instagram, Viral Video

    পরবর্তী খবর