Home /News /off-beat /
Viral Video: দুই প্রেমিক যুবতীর! যুবতীকে বুকে জড়িয়ে চুমুতে মাতলেন দুই পুরুষ! ভাইরাল ভিডিও

Viral Video: দুই প্রেমিক যুবতীর! যুবতীকে বুকে জড়িয়ে চুমুতে মাতলেন দুই পুরুষ! ভাইরাল ভিডিও

Viral Video: দু'জনেই যুবতীর প্রেমিক! যুবতীর সামনেই চুমুতে মেতে উঠলেন দুই পুরুষ। ভাইরাল ভিডিওতে তাজ্জব দুনিয়া!

  • Share this:

    #ওয়াশিংটন: দুনিয়াতে যে কোথায় কী হয়, তা বলা তো দূর ভাবাও মুশকিল! তার উপরে আজকাল সোশ্যাল মিডিয়ার যুগ। না চাইলেও এমন অনেক কিছু চোখে পড়ে যায়, যা দেখে তাজ্জব হয়ে যেতে হয়। সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার হওয়া এক ভিডিও নিয়ে এমনটাই শোরগোল শুরু হয়েছে। কয়েক লক্ষ মানুষ এই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন।

    সমকামীতা আর নতুন কিছু নয়। পুরুষে পুরুষে বা নারীর সঙ্গে নারীর প্রেম বিয়ে দেখতে শিখে গিয়েছে মানুষ। আবার বাই-সেক্সুয়াল শব্দটাও নতুন নয়। মানুষের জীবনের বেশ কিছুটা সময় লেগে যায়, এটা বুঝতে সে শরীরে যাই হোক, মনে আসলে কী! পুরুষ শরীরে নারীর মন তো আর নতুন নয়। কিন্তু এই ভিডিওতে এমন কী আছে যা অবাক করছে নেটিজেনদের। দেখলে আপনিও অবাক হবেন বইকি!

    সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। পেজটির নাম 'নটি স্কোয়াড'। নানা মজার ভিডিও শেয়ার করা হয় এই পেজ থেকে। সেখানেই একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যা নিয়ে শোরগোল শুরু হয়ে গিয়েছে। তা কী রয়েছে সেই ভিডিওতে। দেখা যাচ্ছে এক যুবক ও তাঁর প্রেমিকা ছুটি কাটাচ্ছেন কোনও এক জায়গায়। যুবতীর পরনে গোলাপি বিকিনি। এবার এই যুবককে দেখে এগিয়ে আসেন আর এক যুবক। সে আবার ওই যুবতীর প্রাক্তন প্রেমিকা। মজার বিষয় হল, যুবতীকে যুবকের সামনেই জড়িয়ে ধরলেন প্রাক্তন প্রেমিক। আর ঠিক এর পরেই রয়েছে আসল চমক।

     আরও পড়ুন: সঙ্গমের পরেই কি শরীর ছেড়ে উঠে যান সঙ্গী? জানেন কিসের ইঙ্গিত

    যুবতীকে জড়িয়ে ধরে ওই প্রাক্তন প্রেমিক পিছনে থেকে চুমু খেতে শুরু করলেন যুবতীর বর্তমান প্রেমিককে। কী ভয়ঙ্কর কাণ্ড। দুই যুবকের চুমু দেখে অবাক নেটিজেনরা। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। যদিও অনেকেই বলেছেন এই ভিডিওটি ইচ্ছে করে বানানো হয়েছে। আবার অনেকে মন্তব্য করে বলেছেন, এমনটাও হয় নাকি! সত্যিই ভাবার বিষয়! এ কী কাণ্ড করে বসলেন দুই যুবক।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Instagram, Viral Video

    পরবর্তী খবর