Home /News /off-beat /

Viral Video: ১০ ফুটের অজগরের সঙ্গে দিব্যি খেলায় মগ্ন ২ বছরের শিশু! ভিডিও দেখলে যে কেউ হতবাক হবেন!

Viral Video: ১০ ফুটের অজগরের সঙ্গে দিব্যি খেলায় মগ্ন ২ বছরের শিশু! ভিডিও দেখলে যে কেউ হতবাক হবেন!

১০ ফুটের অজগরের সঙ্গে দিব্যি খেলায় মগ্ন ২ বছরের শিশু! ভিডিও দেখলে যে কেউ হতবাক হবেন!

১০ ফুটের অজগরের সঙ্গে দিব্যি খেলায় মগ্ন ২ বছরের শিশু! ভিডিও দেখলে যে কেউ হতবাক হবেন!

Viral Video of a Python: মাত্র কয়েক বছরের শিশুটি আপন মনে ওই দৈত্যাকার অজগরের সঙ্গে খেলছে। তার পর কী হল?

  • Share this:

সোশ্যাল মিডিয়ায় এখন কী না দেখতে পাওয়া যাচ্ছে! প্রতিদিনই নতুন কোনও না কোনও ভিডিও ভাইরাল (Viral Video) হতে দেখা যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই রকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে একটি ছোট শিশুকে অজগরের সঙ্গে আপন মনে খেলতে দেখা যাচ্ছে। ভিডিওটি দেখার পর নিঃসন্দেহেই নেটিজেনদের চোখের ঘুম উড়ে গিয়েছে। মাত্র কয়েক বছরের বাচ্চাটি আপন মনে ওই দৈত্যাকার অজগরের সঙ্গে খেলছে। তার পর কী হল (Viral Video of a Python)? এই ভিডিওর সত্যতা অবশ্য যাচাই করেনি নিউজ18 বাংলা ৷

আরও পড়ুন-Yearly Horoscope‌ ‌2022‌: কর্মজীবন থেকে প্রেমজীবন, কেমন কাটতে চলেছে আগামী বছর? জেনে নিন এক ঝলকে

এই ধরনের ভিডিও সত্যিই সাংঘাতিক। ভিডিওটির সঙ্গে দেওয়া ক্যাপশন অনুযায়ী, এই ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ায়। মাত্র ৩০ সেকেন্ডের এই ক্লিপটি দেখে নেটিজেনরা হতবাক হয়ে যাচ্ছেন। সত্যিই কিন্তু ভাবতেই অবাক লাগছে যে, অজগরটি যদি একটুও রেগে যায় বা তার খিদে পায়, তাহলে এই শিশুটির কী হবে! যদিও শিশুটির মনে সে সব প্রশ্ন বলা বাহুল্য জাগেনি, সে আপন মনে অজগরের সঙ্গে খেলায় মগ্ন।

আধ মিনিটের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়ির বাইরে একটি বিশালাকার অজগরের সঙ্গে খেলায় মগ্ন রয়েছে বছর দু'য়েকের একটি শিশু। প্রায় পুতুল খেলার মতো করেই ওই বিরাটাকার অজগরটিকে নিয়ে খেলছে ওই শিশুটি। ওই অজগরটি লম্বায় প্রায় ১০ ফুটের কাছাকাছি।

আরও পড়ুন-কনকনে ঠান্ডার হাত থেকে কী ভাবে বাঁচাবেন নিজের ত্বক আর চুল? রইল জরুরি টিপস

এই ভিডিও দেখে যে কোনও প্রাপ্তবয়স্ক মানুষের হার্টবিট বেড়ে যেতে পারে, তবে শিশুটি কিন্তু নির্ভীক। সবচেয়ে অবাক করার মতো বিষয়, ভাইরাল হওয়া ওই ভিডিও ক্লিপে অজগরটিকেও শিশুটিকে হালকাভাবে ধরে থাকতে দেখা যাচ্ছে। সাপটি মুখ তুললেও বাচ্চাটি বার বার খেলার ছলে তা ধরে ফেলছে।

View this post on Instagram

A post shared by طبیعت (@nature27_12)

এই ভয়ঙ্কর ভিডিওটি nature27_12 নামের একটি ইনস্টাগ্রাম (Instagram) রিল অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। এ প্রসঙ্গে জানিয়ে রাখা উচিত যে ওই ভিডিওটি আপলোড করার কয়েক ঘণ্টার মধ্যেই ভিউ হয়েছে প্রায় ৮ হাজার বার। মানুষ ক্রমাগত এই ভিডিওটি শেয়ার করছে এবং নিজেদের এই সংক্রান্ত মতামত ব্যক্ত করছে। বিশেষ করে যিনি এই ভিডিওটি শ্যুট করেছেন তাঁর ওপর নেটিজেনরা বেশ বিরক্ত হয়ে উঠেছেন। অনেকে আবার ওই ব্যক্তিকে গালাগালিও দিয়েছেন। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য করে লিখেছেন, 'এ একধরনের দায়িত্বজ্ঞানহীন মনোভাব। শিশুটিকে সেখান থেকে সরিয়ে না দিয়ে কেবলমাত্র ভিউ বাড়ানোর লোভে ভিডিওটি শ্যুট করা হচ্ছে।’ আরেক ব্যবহারকারী লিখেছেন- ‘এটা বাবা-মায়ের বোকামি ছাড়া আর কিছুই নয়। তারা সন্তানকে মরার জন্য ছেড়ে দিয়েছে।’

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Python, Viral Video

পরবর্তী খবর