Home /News /off-beat /
Viral Video: "ছাল তুলে নেব মেরে"! শিক্ষিকার সঙ্গে তুমুল ঝগড়া খুদে ফুগলার! চেনেন তো? ভাইরাল ভিডিও

Viral Video: "ছাল তুলে নেব মেরে"! শিক্ষিকার সঙ্গে তুমুল ঝগড়া খুদে ফুগলার! চেনেন তো? ভাইরাল ভিডিও

viral video: ভাইরাল ফুগলাকে চেনেন তো আপনি? না চিনলেই বড় মিস! খুদের কাণ্ড দেখুন! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

  • Share this:

    #কলকাতা: বাচ্চা মানেই মিষ্টির গোলা। সে সাধারণ মানুষের বাচ্চা হোক বা সেলেব সন্তান, সবেতেই কিউটনেস ভরে ভরে থাকে। কিউটের ডিব্বা বাচ্চারা যখন আদো আদো গলায় দুষ্টুমি করে, তখন যেন একেবারে আদরে ভরিয়ে দিতে ইচ্ছে করে ছোট্ট ছানাদের। বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগ। এই সময় সোশ্যাল মাধ্যমে ছোট বাচ্চাদের দুষ্টুমির নানা ভিডিও সামনে আসে। যা দেখে হেসে খুন হন নেটিজেনরা। ভাইরাল হতেও সময় লাগে না।

    তেমনই এক দুষ্টু মিষ্টি বাচ্চা ফুগলা। সম্প্রতি এই ছোট্ট ফুগলার ভিডিও নিয়ে হইচই শুরু হয়েছে সোশ্যাল মাধ্যমে। ফুগলা পড়াতে এসেছেন তার টিচার। এদিকে পড়ার বই খাতায় ফুটো করে রেখেছে ফুগলা। যেই না টিচারকে দেখা ওমনি সে বলা শুরু করেছে, 'আমি কিছু করিনি, শুভ করেছে।" তার আন্টি যেই বলছেন, 'তুই মিথ্যে বলছিস না তো?' ওমনি ফুগলা নকল কান্না কেঁদে বলছে, 'আর করবো না বলছি তো।" কিন্তু কিছুতেই সে স্বীকার করবে না যে কাজটা সেই করেছে।

    এই ভিডিও দেখা মাত্র ভাইরাল হয়েছে। বহু মানুষ কমেন্টে আদরে আদরে ভরিয়ে দিয়েছেন ফুগলাকে। তবে এই ফুগলা কিন্তু যে সে বাচ্চা নয়। 'দাদাগিড়ি'তেও গিয়েছে সে। সেখানে নেতাজি সেজে গিয়েছিল ফুগলা। স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায় মুগ্ধ হয়েছেন ফুগলায়। ফেসবুকে 'ফুগলা'র নামে একটি পেজও রয়েছে সেখানে নানা মজার ভিডিওতে ভরা।

    কিছু মাস আগেই ভাইরাল হয়েছিল চুল কাটতে না চাওয়া এক খুদে। কিছুতেই চুল কাটবে না সে। ভাইরাল চুল কাটার ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। এবার তেমন ভাবেই ভাইরাল হয়েছে ছোট্ট ফুগলা। ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Viral fugla, Viral Video

    পরবর্তী খবর