Home /News /off-beat /
Viral Video: প্লেটের উপর কাপ রেখে ঘুরিয়ে দিলেই পাখি উড়ছে! দেখুন ভিডিও

Viral Video: প্লেটের উপর কাপ রেখে ঘুরিয়ে দিলেই পাখি উড়ছে! দেখুন ভিডিও

প্লেটের উপর কাপ রেখে ঘুরিয়ে দিলেই পাখি উড়ছে! দেখুন ভিডিও

প্লেটের উপর কাপ রেখে ঘুরিয়ে দিলেই পাখি উড়ছে! দেখুন ভিডিও

এমনই একটি বিস্ময়কর শৈল্পিক কাপ-প্লেটের ভিডিও (Magical Cup-Plate Video) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে একটি পাখিকে একটি নির্দিষ্ট কোণে উড়তে দেখা যায় ৷

  • Share this:

সোশ্যাল মিডিয়ায়  প্রতিদিন কিছু ভিডিও বা ছবি বা পোস্ট ভাইরাল হয়, তবে কখনও কখনও আমরা এমন কিছু জিনিসও দেখি যা আমরা কল্পনাও করি না। এমনই একটি বিস্ময়কর শৈল্পিক কাপ-প্লেটের ভিডিও (Magical Cup-Plate Video) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে একটি পাখিকে একটি নির্দিষ্ট কোণে উড়তে দেখা যায় (Viral Video)।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে প্লেট এবং কাপকে এমনভাবে ডিজাইন করা হয়েছে যে একে অপরের উপর বসানোর সঙ্গে সঙ্গেই কাপের ওপর একটি উড়ন্ত পাখি (Flying Bird) দেখা দিতে শুরু করে। এখনও পর্যন্ত ৫০ লাখের বেশি মানুষ দেখেছেন এই ভিডিওটি। মজার বিষয় হল কাপ এবং প্লেটের ডিজাইন অন্য সাধারণ কাপ-প্লেটের ডিজাইনের মতোই। তবে এটা নিজেই একটি আর্ট পিস, যেটা সবাইকেই অবাক করে দেবে।

আরও পড়ুন- সারা বছর মেলে না ঠিকই, কিন্তু দোকানের ফ্রোজেন মটরশুঁটি নিরাপদ তো? সত্যিটা জানলে চমকে যাবেন

ভিডিওতে একটি কাপ এবং একটি প্লেট আলাদাভাবে রাখা হয়েছে। উভয়ের উপর একটি প্যাটার্ন তৈরি করা হয়েছে। যেখানে কাপের উপর সোজা স্ট্রাইপ পড়ে আছে, সেখানে প্লেটের একপাশে ছোট-বড় কিছু লাইন করা হয়েছে। প্রথমে কিছুই মনে হবে না, যতক্ষণ না অবাক করা ঘটনাটি ঘটবে। কাপটি প্লেটে রাখার সঙ্গে সঙ্গেই জাদু দেখা দিতে শুরু করে। প্লেটে রেখে কাপটি একটু ঘুরিয়ে দিলেই একটা পাখি উড়তে শুরু করে। কাপ ঘোরার সময় পাখির ডানাও উপরে-নীচে নড়তে শুরু করে।

মজার এই ভিডিওটি ট্যুইটারে (Twitter) শেয়ার করেছেন তানসু ইয়েগেন নামের একজন ব্যবহারকারী। ২০ জুন শেয়ার করা এই ভিডিওটি ৫৩ লাখ ব্যবহারকারী দেখেছেন, যেখানে ২ লক্ষেরও বেশি মানুষ লাইক করেছেন। অনন্য শিল্পকর্মের এই নমুনা দেখে সবাই বিস্মিত। কাপ-প্লেটের জাদুতে মজেছেন নেটিজেনরা। কয়েকশো নেটিজেন ভিডিওটিতে মন্তব্য করেছেন। এটিকে অনেকেই আশ্চর্যজনক বলেছেন। কেউ কেউ বলেছেন যে তাঁরা আগে কখনও এমন জিনিস দেখেননি।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর