Home /News /off-beat /
Viral Video: ছাদনাতলায় কনের গলায় মালা পরিয়েই যা কাণ্ড করলেন বর, তুমুল ভাইরাল ভিডিও! দেখুন

Viral Video: ছাদনাতলায় কনের গলায় মালা পরিয়েই যা কাণ্ড করলেন বর, তুমুল ভাইরাল ভিডিও! দেখুন

Viral Video

Viral Video

মুহূর্তের মধ্যে প্রায় ৮ হাজার ভিউজ পেয়েছে ভিডিওটি (Viral Video)।

  • Share this:

    #নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয় সারাদিন। সম্প্রতি এমনই এক ভিডিও নজর কেড়েছে নেটপাড়ার (Viral Video)। সেই ভিডিওটি এক বিয়েবাড়ির। ছাদনাতলায় তখন চলছে বরমালা পরানোর রীতি। আর সেখানেই যা কাণ্ড ঘটিয়ে ফেলেছেন বর, তা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে (Viral Video)। কেউ এই ঘটনায় হেসেই খুন, কেউ আবার দারুণ প্রশংসাও করেছেন। মুহূর্তের মধ্যে প্রায় ৮ হাজার ভিউজ পেয়েছে ভিডিওটি (Viral Video)।

    কী রয়েছে সেই ভাইরাল ভিডিওতে? দেখা গিয়েছে, কনে নতুন বরকে প্রথমে বরমালা পরিয়ে দিলেন। তার পরেই স্বামীর পা ছুঁয়ে প্রণাম করলেন। বর এবার কনের গলায় মালা পরিয়ে দিলেন। তার পর তিনিও স্ত্রীয়ের পা ছুঁয়ে প্রণাম করলেন। নবদম্পতির এমন কাণ্ড দেখে বিয়ে বাড়িতে উপস্থিত সকলের চোখ কপালে। স্বামীকে চরণ ছুঁয়ে প্রণাম করার দৃশ্য ভারতীয় বিয়েতে দেখা যায়, কিন্তু স্ত্রীকে প্রণামের এমন ঘটনা বিরল।

    আরও পড়ুন: দই ও তেঁতুলের চাটনি দিয়ে রসগোল্লার চাট, খেয়েছেন? তুমুল ভাইরাল ভিডিও...

    বিয়ের ছাদনাতলায় এভাবে সকলের সামনে স্ত্রীকে প্রণাম করে যেন ছক ভেঙে দিয়েছেন নতুন বর। যদিও সেটি ইচ্ছে করে নাকি ভুলবশত করে ফেলেছেন তা জানা যায়নি। তবে নেটিেজনের একাংশের মনে ধরেছে এই ভিডিও। অনেকেই একে প্রেম বলেছেন, অনেকেই প্রশংসা করেছেন বরের। তবে আসল কারণ জানা যায়নি। তবে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    আরও পড়ুন: সশরীরে পরীক্ষাকেন্দ্রে গিয়ে পরীক্ষা দেওয়ার চাপ? আত্মঘাতী দশমের পড়ুয়া!

    কয়েকদিন আগে একটি ভিডিওতে দেখা গিয়েছে, বর কনের চেয়েও বেশি উচ্ছ্বসিত নিজের সাজ নিয়ে। কনের আগেই তাই মেক-আপ করাতে বসে পড়েছেন তিনি। শেরওয়ানি ও মাথায় পাগড়ি দেখে বোঝা গিয়েছে কোনও অবাঙালি বিয়ে এটি। এবং ভিডিওতে দেখা গিয়েছে, কনের সাজের আগেই মেক-আপ আর্টিস্টের কাছে বসে রয়েছেন বর স্বয়ং। রীতিমতো নানা ধরনের প্রসাধন দিয়ে মুখে লাগিয়ে সাজানো হচ্ছে বরকে। মেক-আপ আর্টিস্ট গ্ল্যাম বাই কৃতি নামের একটি প্রোফাইল থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছিল এই ভিডিওটি, যা মুহূর্তে ভাইরাল হয়েছিল।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral, Viral Video

    পরবর্তী খবর